ইভিএম নিয়ে বিতর্কের কিছু নেই-ওবায়দুল কাদের

মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০ | ৭:৫৮ অপরাহ্ণ |

ইভিএম নিয়ে বিতর্কের কিছু নেই-ওবায়দুল কাদের
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নোয়াখালী প্রতিনিধিঃ-:

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইভিএম থাকলেও আওয়ামী লীগ নির্বাচনে অংশগ্রহণ করবে, না থাকলেও অংশগ্রহণ করবে। এ নিয়ে বিতর্কের কিছু নেই।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুর ৩টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপনের অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আইসিটি আইনে কোন ব্যাক্তি যদি সাজা পেয়ে থাকে তবে তা তদন্ত করা হবে। এছাড়া ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম নিয়ে যে বিতর্ক চলছে সেই বিতর্কে ইভিএম থাকলো আওয়ামীলীগ নির্বাচনে অংশ নেবে, না থাকলেও নির্বাচনে অংশ নেবে।

আরো দেখুনঃ ওবায়দুল কাদেরের সঙ্গে নোবিপ্রবি উপাচার্যের সৌজন্য সাক্ষাত

এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি খিজির হায়াত খান, বসুরহাট পৌরসভা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক প্রমুখ।

এরআগে, মন্ত্রী কবিরহাট উপজেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। মঙ্গলবার সকালে তিনি কবিরহাট পৌরসভা অডিটোরিয়ামে এ শীতবস্ত্র বিতরণ করেন। এসময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মন্ত্রী ওবায়দুল কাদের।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পতিত জমিতে ব্রি ধান-৫৪ চাষে সফল কৃষক দ্বীন মোহাম্মদ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com