ইলেকট্রনিক ডিভাইসে ট্রাফিকের জরিমানার বিল পরিশোধ

বুধবার, ০৯ মে ২০১৮ | ১১:৫২ অপরাহ্ণ |

ইলেকট্রনিক ডিভাইসে ট্রাফিকের জরিমানার বিল পরিশোধ
ছবি: জশাহীতে ইলেকট্রনিক ডিভাইসের মাধ্যমে ট্রাফিকের মামলায় করা জরিমানার বিল পরিশোধ

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে ইলেকট্রনিক ডিভাইসের মাধ্যমে ট্রাফিকের মামলায় করা জরিমানার বিল পরিশোধ করতে হবে। বুধবার দুপুর ১২টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের কনফারেন্স রুমে ‘ই-ট্রাফিক প্রসিকিউশন প্রসেস’ সংক্রান্তে আরএমপি’র সাথে আনুষ্ঠানিকভাবে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও গ্রামীণ ফোন লিমিটেডের চুক্তিপত্র স্বাক্ষর করা হয়।

এ সময় প্রধান অতিথি আরএমপি’র পুলিশ কমিশনার মাহাবুবর রহমান (পিপিএম) জানান, ট্রাফিক প্রসিকিউশন বিল পরিশোধ হবে ইলেক্ট্রনিক পদ্ধতিতে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)’র ট্রাফিক বিভাগের দায়ের করা মামলাসমূহের জরিমানা বা বিল আদায় পদ্ধতি সহজীকরণ, আধুনিকীকরণ ও ডিজিটাল পদ্ধতির প্রবর্তনের লক্ষ্যে এ পদ্ধতিতে জনগণ তাদের জরিমানাসমূহ ইলেকট্রনিক্স পদ্ধতিতে পরিশোধ করতে পারবেন। এক্ষেত্রে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পর্যায়ক্রমে ইউসিবি ব্যাংকের এজেন্ট পয়েন্ট স্থাপন করা হবে।

webnewsdesign.com

তিনি আরো বলেন, রাজশাহী মহানগরীতে শীঘ্রই এই পদ্ধতির বাস্তব প্রয়োগ শুরু হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, ই-ট্রাফিক প্রসিকিউশন প্রসেস চালু হলে আরএমপি’র সেবার মান আরও বৃদ্ধি পাবে এবং জনগণ তার সুবিধাজনক এজেন্ট পয়েন্টে ট্রাফিক প্রসিকিউশন সংক্রান্ত জরিমানা/ বিল পরিশোধ করতে পারবেন।


চুক্তিপত্রে আরএমপি’র পক্ষে স্বাক্ষর করেন ডিসি (সদর) তানভীর হায়দার চৌধুরী, ইউসিবি’র পক্ষে ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এটিএম তাহমিদুজ্জামান ও গ্রামীণ ফোন লিমিটেডের পক্ষে গ্রামীণ ফোন রাজশাহী সার্কেলের আঞ্চলিক প্রধান তাজিব আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, ডিসি (বোয়ালিয়া) আমির জাফর, ডিসি (শাহমখদুম) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, ডিসি (কাশিয়াডাঙ্গা) জয়নুল আবেদীন, ডিসি (ট্রাফিক) অনির্বান চাকমা, এসি (ট্রাফিক) ইফতে খায়ের আলম, ইউসিবি’র সহকারী ভাইস প্রেসিডেন্ট হাসান মোহাম্মদ জাহিদ প্রমুখ।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com