বেদম পিটুনি;;

ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় পীরগঞ্জের দুই এসআই বরখাস্ত

শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | ১২:০৩ অপরাহ্ণ |

ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় পীরগঞ্জের দুই এসআই বরখাস্ত
ফাইল ছবি

সংবাদ গ্যালারি ডেস্ক: ইয়াবা ট্যাবলেট দিয়ে এক ব্যক্তিকে ফাঁসানোর চেষ্টার অভিযোগে আটক রংপুরের পীরগঞ্জ থানার দুই এসআইকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বরখাস্ত হওয়া দুই এসআই হলেন স্বপন কুমার ও জাহাঙ্গীর আলম। বৃহস্পতিবার (২০  সেপ্টেম্বর) রাতে তাদের বরখাস্ত করা হয় বলে জানান পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম।

webnewsdesign.com

এ বিষয়ে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান এনামুল হক শামীম বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এসআই স্বপন কুমার ও জাহাঙ্গীর আলম একটি মোটরসাইকেলে করে চতরাহাট মোড়ে যান। সেখানে কাঠালপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে কৃষক রফিকুল ইসলামের (৪৪) দেহ তল্লাশি করতে থাকে। এ সময় তাকে টানাহেঁচড়ার এক পর্যায়ে রফিকুলের শার্টের পকেটে ৫টি ইয়াবা দিয়ে গ্রেপ্তারের চেষ্টা করেন এই দুই এসআই। বিষয়টি দেখার পর স্থানীয়রা স্বপন ও জাহাঙ্গীরকে ধরে বেদম পিটুনি দেয়।”

চেয়ারম্যান বলেন, পরে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যান। এরপর শতশত লোক ইউনিয়ন পরিষদ কার্যালয় ঘেরাও করে রাখে।

তিনি আরো বলেন, এসপি গিয়ে সকলের সামনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া পর্যন্ত দুই এসআইকে ছাড়া হবে না বলে দাবি করে বিক্ষুব্ধ এলাকাবাসী।

এ প্রসঙ্গে চতরাহাটের ব্যবসায়ী বরকত আলী মণ্ডল বলেন, “যে লোকটির পকেটে ইয়াবা দিয়ে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছিল, তিনি মাদক সেবন করা তো দূরের কথা; পান-বিড়িও খান না। সেই লোকটিকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করলে কেউ ছেড়ে দেবে?”

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম বলেন, বিক্ষুব্ধ জনতার রোষানলের কারণে আটক দুই এসআইকে প্রথমে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে এসপির নির্দেশ পেয়ে তাদের বরখাস্ত করার খবর শোনালে এলাকাবাসী শান্ত হয়। এরপর তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। (সূত্র: কালের কণ্ঠ)

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com