ঈদে ঘরমুখো মানুষের নিকট থেকে বেশি ভাড়া আদায়রোধে রাস্তায় নেমেছেন পুলিশ সুপার

সোমবার, ০৩ জুন ২০১৯ | ৩:১৫ অপরাহ্ণ |

ঈদে ঘরমুখো মানুষের নিকট থেকে বেশি ভাড়া আদায়রোধে রাস্তায় নেমেছেন পুলিশ সুপার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ঈদ উপলক্ষে মানুষের থাকে ঘরে ফেরার তাড়া। এ সময় প্রিয়জনের সাথে ঈদের খুশি ভাগাভাগি করার জন্য মানুষ ঘরমুখো হয়ে পড়ে। এ কারণে যানবাহনগুলোতেও থাকে উপচে পড়া ভীড়। আর এই সুযোগকে পুঁজি করে কিছু অসাধু পরিবহন শ্রমিক যাত্রীদের কাছ থেকে স্বেচ্ছাচারিতার মাধ্যমে আদায় করে থাকেন বাড়তি ভাড়া।

 

নড়াইলে ঈদে ঘরমুখো মানুষের নিকট থেকে বেশি ভাড়া আদায়রোধে রাস্তায় নেমেছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। সোমবার (০৩ জুন) সকালে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় দেখা যায়, নড়াইল ট্রাফিক বিভাগের কয়েকজন সদস্যকে সাথে নিয়ে পুলিশ সুপার নিজেই বিভিন্ন যানবাহন মনিটরিং করছেন। যানবাহন কর্তৃপক্ষ বাড়তি ভাড়া আদায় করছে কি না সে সম্পর্কেও যাত্রীদের কাছে জানতে চান। এ সময় সে সব যানবাহন যাত্রীদের নিকট থেকে বেশি ভাড়া আদায় করছে তাদের বিরুদ্ধে দ্রæত পদক্ষেপ গ্রহণ করার জন্য ট্রাফিক সদস্যদের নির্দেশ দেন।

webnewsdesign.com

 

সেই সাথে যানবাহনের বৈধ কাগজপত্র ও চালকের ড্রাইভিং লাইসেন্স আছে কি না তাও পরীক্ষা করেন। এ বিষয়ে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, ঈদে ঘরমুখো মানুষের বাড়ি ফেরার তাড়া থাকে।

 

আর এই সুযোগকে কেন্দ্র করে পরিবহন শ্রমিকরা যাতে বাড়তি ভাড়া আদায় করে তাদেরকে হয়রানি না করতে পারে সেজন্য এই পদক্ষেপ। তিনি বাস পরিবহন মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, বুলু দাস, জাহাঙ্গীর শেখসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ অন্যান্য সদস্যদের এ বিষয়ে সজাগ থাকার জন্য নির্দেশনা দিয়েছেন।

 

এখন থেকে প্রতিদিনই নড়াইল ট্রাফিক বিভাগের সদস্যরা এভাবে যানবাহন মনিটরিং করবেন বলেও তিনি জানিয়েছেন। এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, বুলু দাস, জাহাঙ্গীর শেখসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com