পাবনার

ঈশ্বরদী থেকে অর্ধ মাস ধরে নিখোঁজ আত্রাইয়ের যুবক…

মঙ্গলবার, ৩১ মে ২০২২ | ৮:০৭ অপরাহ্ণ |

ঈশ্বরদী থেকে অর্ধ মাস ধরে নিখোঁজ আত্রাইয়ের যুবক…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

নওগাঁর আত্রাই উপজেলার মির্জাপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে মামুনুর রশিদ মামুন (৩৫) গত প্রায় অর্ধ মাস ধরে নিখোঁজ রয়েছেন।

মামুন তার কর্মস্থল পাবনার ঈশ্বরদী থেকে নিখোঁজ হন বলে জানা যায়। এ ব্যাপারে তার পিতা ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।


জানা যায়, মামুন পাবনার ঈশ্বরদীতে দিশা এনজিও সাহাপুর শাখায় কর্মরত ছিলেন। গত ১৮ই মে ওই শাখার ব্যবস্থাপক শরিফুল ইসলাম তাকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত চাকুরী হতে বাধ্যতামূলক ছুটি দেন।

এদিকে বাধ্যতামূলক ছুটির অফিস আদেশ প্রাপ্তির পর মামুন তার দায়িত্ব বুঝে দেয়ার জন্য কয়েকদিন সেখানে অবস্থান করেন। গত ২১শে মে থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার মোবাইল ফোনটিও (০১৭৫০-
৬১৮৪৬৭) সার্বক্ষণিক বন্ধ পাওয়া যাচ্ছে। এ ব্যাপারে ওই যুবকের পিতা ফজলুর রহমান গত ২৩শে মে ঈশ্বরদী থানায় একটি জিডি করেছেন (জিডি নং- ১২০১, তারিখ ২৩-৫-২০২২ ইং)।


এ ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ
আসাদুজ্জামান বলেন, এ ব্যাপারে ওই যুবকের পিতা ফজলুর রহমান গত ২৩শে মে ঈশ্বরদী থানায় একটি জিডি করেছেন, তদন্তের জন্য একজন দারোগাকে দায়িত্ব দেয়া হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com