ঠাকুরগাঁও সদর

উপজেলা চেয়ারম্যান পদে অ্যাড.অরুনাংশু দত্ত টিটোর ব্যাপক গণসংযোগ

রবিবার, ১০ মার্চ ২০১৯ | ২:৫০ অপরাহ্ণ |

উপজেলা চেয়ারম্যান পদে অ্যাড.অরুনাংশু দত্ত টিটোর ব্যাপক গণসংযোগ
ফাইল ছবি

আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য জমজমাট প্রচারনা চালাচ্ছেন সদর উপজেলা আ’লীগের সভাপতি অরুশাংশু দত্ত টিটো। তিনি প্রতিদিন সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রাম-গঞ্জে এ প্রচারনা চালাচ্ছেন। এরই ধারাবাহিকতায় তিনি মঙ্গলবার সদর উপজেলার চিলারং ইউনিয়নে নির্বাচনী প্রচারনা চালান। এ সময় সদর উপজেলা আ’লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মী-সমর্থক ও আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

---

অরুনাংশু দত্ত টিটো সব সময় একজন জনপ্রিয় নেতা ও সংগঠক। তিনি সাবেক জেলা যুবলীগের সভাপতি, ঠাকুরগাঁও পুজা উদযাপন পরিষদের সভাপতি ও সদর উপজেলা আ’লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। আ’লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় ঠাকুরগাঁওয়ের সর্ব স্তরের লোকজন সাধুবাদ জানিয়েছেন। অরুনাংশু দত্ত টিটোর তৃনমুলে রয়েছে ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহনযোগ্যতা। তিনি সব সময় সাধারণ মানুষের সাথে এক হয়ে কাজ করে থাকেন। সদর উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় তার ব্যাপক গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তার বিষয়। সকলের ধারনা ব্যাপক ভোটে জয়লাভ করবেন আ’লীগের নৌকা প্রতীকের এ প্রার্থী।

সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাদের প্রচারনা চালিয়ে আসছেন। এর মধ্যে আ’লীগের অরুনাংশু দত্ত টিটো (নৌকা), ওয়ার্কাস পার্টির কমরডে গোলাম সারোয়ার সম্রাট (হাতুড়ি), ইসলামী ঐক্যজোটের রফিকুল ইসলাম (মিনার) ও ন্যাশনাল পিপলস পার্টি ন্যাপ’র রাজিউল ইসলাম (আম) প্রতীকে নির্বাচন করছেন। দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীরা তাদের প্রচারনা বাড়িয়ে চলেছেন। এর মধ্যে সভা, সেমিনার, উঠান বৈঠক, হাটসভা, পথসভা, লিফলেট বিতরন রয়েছে।

---—ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দিতা করছেন। অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম (তালা) প্রতীক এবং সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রশিদ (টিউবওয়েল) প্রতীকে নির্বাচন করছেন। এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাশহুরা বেগম হুরা (কলস), ও শাহনাজ বেগম পারুলকে (ফুটবল) প্রতীকে নির্বাচন করতে দেখা গেছে।

---

উল্লেখ্য যে, উল্লেখিত ৪ জন ব্যাতিত আরও ২ জন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা করেছিলেন। তারা হলেন জেলা বিএনপির সহ-সভাপতি সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী স্বতন্ত্র হিসেবে এবং জেলা জাপার সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরী মনোনয়ন পত্র জমা করেছিলেন। প্রত্যাহারের শেষ দিনে সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী ও রেজাউর রাজী স্বপন চৌধুরী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। বর্তমানে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com