উপজেলা নির্বাচন ঠাকুরগাঁওয়ে শান্তিপূর্ণ অনুষ্ঠিত! গ্রেপ্তার ইউপি চেয়ারম্যানসহ ৩

সোমবার, ১৮ মার্চ ২০১৯ | ৭:৩২ অপরাহ্ণ |

উপজেলা নির্বাচন ঠাকুরগাঁওয়ে শান্তিপূর্ণ অনুষ্ঠিত! গ্রেপ্তার ইউপি চেয়ারম্যানসহ ৩
ফাইল ছবি

দ্বিতীয় ধাপ‌ে নির্বাচনে ঠাকুরগাঁওয়ে কিছু বিছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলার একটি ভোট কেন্দ্রে প্রভাব বিস্তার করার অভিযোগে চিলারং ইউপি চেয়ারম্যান আইয়ুব আলীকে আটক করেছে পুলিশ। অপরদিকে পীরগঞ্জ উপজেলায় জ্বাল ভোট দেয়ার অভিযোগে ২জনকে আটক করা হয়।

সোমবার সদর উপজেলার চিলারং ইউপির একটি ভোট কেন্দ্রে পছন্দের প্রার্থীর পক্ষে কেন্দ্রে প্রভাব বিস্তার করে বিশৃংখলা পরিবেশ সৃষ্টি করছিল ওই চেয়ারম্যান। অন্যদিকে পীরগঞ্জ উপজেলার জাবরহাট ভোট কেন্দ্রে ১জন ও হেমচন্দ্র উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে ১জন কে আটক করে পুলিশ।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহানাজ বেগম পারুলের স্বামী আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ অভিযোগ করে বলেন, ভোট কেন্দ্রে আইনশৃংখলা বাহিনী মুর্তিরুপে ছিল। নির্বাচন কমিশন প্রণয়ন নীতিমালা মানা হয়নি। বহিরাগতরা কেন্দ্রে ঢুকে ইচেছ মত সীলমারে।
গোয়ালপাড়া সবুজ সরকারি প্রাথমিক প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার হুমায়ুন কবির এই অভিযোগ অসত্য বলে দাবি করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com