এই ঈদে ট্রেনের কোন রুটের অগ্রিম টিকিট কোথায় পাবেন জেনে নিন!

বুধবার, ১৫ মে ২০১৯ | ৬:৫৮ অপরাহ্ণ |

এই ঈদে ট্রেনের কোন রুটের অগ্রিম টিকিট কোথায় পাবেন জেনে নিন!

ঈদুল ফিতর উপলক্ষে কমলাপুর রেলওয়ে স্টেশন ছাড়াও আরো চারটি স্থানে বিক্রি হবে ট্রেনের অগ্রিম টিকিট। তবে চারটি স্থানই ঢাকার মধ্যে, সেখান থেকে অন্যবারের থেকে কম কষ্ট ও সহজেই সংগ্রহ করতে পারবেন টিকিটগুলো।
বৃহস্পতিবার রাজধানীর রেলভবনে ঈদুল ফিতর উপলক্ষে রেলওয়ের প্রস্তুতির বিষয়ে সংবাদ সম্মেলনে রেলপথমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এ তথ্য জানান।

তিনি জানান, যমুনা সেতু দিয়ে সমগ্র পশ্চিমাঞ্চলগামী ট্রেনের টিকিট পাওয়া যাবে কমলাপুরে। চট্টগ্রাম ও নোয়াখালীগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট পাওয়া যাবে বিমানবন্দর স্টেশনে।

webnewsdesign.com

ময়মনসিংহ ও জামালপুরগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট অগ্রিম সংগ্রহ করা যাবে তেজগাঁও রেলস্টেশন থেকে। নেত্রকোনাগামী মোহনগঞ্জ ও হাওড় এক্সপ্রেস ট্রেনের টিকিট সংগ্রহ করা যাবে বনানী স্টেশন থেকে।

এছাড়া সিলেট ও কিশোরগঞ্জগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট সংগ্রহ করতে হবে ফুলবাড়িয়া (পুরনো রেলভবন) থেকে।

এবার ঈদুল ফিতর উপলক্ষে রেলের অগ্রিম টিকেট বিক্রি শুরু হবে আগামী ২২ মে। চলবে ২৬ মে পর্যন্ত। রেলের ফিরতি টিকেট বিক্রি ২৯ মে শুরু হয়ে ২ জুন পর্যন্ত চলবে বলেও জানান মন্ত্রী।

চাঁদ দেখা সাপেক্ষে আগামী ৫ বা ৬ জুন দেশে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর পালিত হবে। তবে আগামী ৫ জুন ঈদ ধরে রেলওয়ের কর্মপরিকল্পনা সাজানো হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com