এই সুযোগ আর দেওয়া হবে না -রমেশ চন্দ্র সেন

বৃহস্পতিবার, ৩০ আগস্ট ২০১৮ | ১১:১১ অপরাহ্ণ |

এই সুযোগ আর দেওয়া হবে না -রমেশ চন্দ্র সেন
ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নে আওয়ামী লীগের সেন্টার কমিটি গঠনের আলোচনা সভায়

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন বলেছেন, আ.লীগ মতায় এলে দেশের উন্নয়ন হয়, শান্তি ফিরে আসে কিন্তু বিএনপি ক্ষমতায় এসে লুটপাট, দুর্নীতি আর মানুষ পুড়িয়ে হত্যা করে। এ সরকার সারা দেশে উন্নয়ন করছে, তার সুফল ভোগ করছে জনগণ।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকেলে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নে আওয়ামী লীগের সেন্টার কমিটি গঠনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

webnewsdesign.com

রমেশ চন্দ্র আরো বলেন, বিএনপি ৫ জানুয়ারির নির্বাচন ঠেকানোর নামে সন্ত্রাস-তান্ডব চালিয়েছিল। সে সময় অনেক মানুষকে পুড়িয়ে হত্যা করেছিলো তারা। সিএনজি চালককে পুড়িয়ে মেরেছে তারা। হাজার হাজার গাছ কেটে ফেলেছিলো। এই সুযোগ আর দেওয়া হবেনা। আর মানুষকে হত্যা করতে দেওয়া হবেনা ভাংচুর করতে দেওয়া হবেনা।

তিনি আরো বলেন, দেশের অর্থনীতি বেগবান করতে জননেত্রী শেখ হাসিনার সরকার ব্যক্তিগত অর্থে পদ্মা সেতু নির্মাণ করছেন। দণি এশিয়ার অন্যতম একটি দেশে পরিণত হয়েছে আমাদের বাংলাদেশ। দেশের প্রতিটি প্রান্তে ডিজিটাল সেবা পৌঁছে গেছে। এই সরকারের আমলে শুধু উন্নয়ন আর উন্নয়ন হয়েছে।

তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এদেশের মানুষকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। যার জন্য সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানা তিনি।

রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম চৌধুরী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম প্রমুখ।

বক্তব্য শেষে ৯নং রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে নির্বাচন পরিচালনার জন্য সেন্টার কমিটি গঠন করা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com