একই পরিবারের ১০ জনকে অজ্ঞান করে ঘরের স্বর্বস্ব লুট

মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮ | ৯:৩৭ পূর্বাহ্ণ |

একই পরিবারের ১০ জনকে অজ্ঞান করে ঘরের স্বর্বস্ব লুট
ছবি: সংগৃহীত

ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের ধোনসাহাদ্দা গ্রামে একই পরিবারের ১০ জনকে অজ্ঞান করে ঘরের স্বর্বস্ব লুট করে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত। ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি ১২ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে অজ্ঞান পার্টি। রোববার রাতে তারা অজ্ঞান পার্টির খপ্পরে।

সোমবার সকালে পরিবারের ১০ সদস্যকে ফেনী জেলা সদর হাসপাতালে ভর্তি করে বাড়ির লোকজন।

webnewsdesign.com

স্থানীয় এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্র জানায়, প্রতিদিনের মতো ফজলুল হকের পরিবারের সদস্যরা খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রবিবার সকালে বাড়ির পাশ্ববর্তী লোকজন ঘরের দরজা খোলা দেখতে পায়। পরে ঘরের ভেতরে প্রবেশ করে ঘরের সকলকে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে ভর্তিকৃতরা হচ্ছে, গৃহকর্তা ফজলুল হক (৬০), আসমা আক্তার (২০), জেবুন নেছা(৫৫), আফিফা (৩), জাহেদ (১৮), মাহমুদুল হাসান(১৮), এফরান (৩০), একরাম (৩০), মাওলানা ইব্রাহিম ও মাওলানা মাহবুব।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. নাজমুল হাসান সাম্মি জানান, খাদ্যে বিষক্রিয়া মেশানোর কারণে পরিবারের সকলে অজ্ঞান হয়ে পড়ে। তবে সকলে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদ খান চৌধুরী জানান, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ওই পরিবারের লোকজন ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে লুট করা মালামাল পরিমাণ এখনো নির্ধারণ করা যায়নি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com