একবার সাজতেই দুই কোটি ১৯ লাখ খরচ করলেন প্রিয়াংকা চোপড়া!

বৃহস্পতিবার, ০৯ মে ২০১৯ | ১২:০৬ অপরাহ্ণ |

একবার সাজতেই দুই কোটি ১৯ লাখ খরচ করলেন প্রিয়াংকা চোপড়া!
ম্যাচ করে পরা ব্রেসলেটের দামই নাকি ১২ হাজার মার্কিন ডলার! এ ছাড়া ভিক্টোরিয়া লাইনের একটি নেকলেস পরেছিলেন, যার মূল্য ৫৫ হাজার মার্কিন ডলার।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের লাসভেগাসে বসেছিল জমজমাট আসর বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯। আর সেখানে স্বামী নিক জোনাসসহ অন্যরকম এক পোশাকে ও তাক লাগানো সাজসজ্জায় হাজির হয়েছিলেন বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।তার এই পোশাক ও সাজসজ্জার দিকে নজর পড়ে পাপারাজ্জিদের।

এমন পোশাক, গহনা আর মেকআপের জন্য কেমন খরচ করলেন তিনি সে খবর ইতিমধ্যে প্রকাশ করেছেন তারা। ভারতীয় এক গণমাধ্যম জানিয়েছে, বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯-এ লালগালিচায় যে প্রিয়াংকা হেঁটেছেন তার সাজসজ্জায় খরচ হয়েছে প্রায় এক কোটি ৮০ লাখ রুপি। বাংলাদেশের মুদ্রায় যার পরিমাণ দুই কোটি ১৯ লাখ টাকার বেশি।

webnewsdesign.com

ওই গণমাধ্যমে প্রিয়াংকার সাজের বিস্তারিত বর্ণনায় জানায়, জুহাইর মুরাদের ডিজাইনকৃত সাদা রঙের গাউন পরেছিলেন পিগিচপস। গহনার সবই ছিল হীরকখচিত। নেকলেসটির মূল্য এক লাখ ৬৫ হাজার মার্কিন ডলার। কানের দুলের মূল্য পাঁচ হাজার ৬০০ মার্কিন ডলার। এটি ছিল বিশ্ববিখ্যাত টিফানি অ্যান্ড কোম্পানির। গলার লকেট বলটিও টিফানির। এর মূল্য ১১ হাজার মার্কিন ডলার।

ম্যাচ করে পরা ব্রেসলেটের দামই নাকি ১২ হাজার মার্কিন ডলার! এ ছাড়া ভিক্টোরিয়া লাইনের একটি নেকলেস পরেছিলেন, যার মূল্য ৫৫ হাজার মার্কিন ডলার।

সেদিন আঙুলে তিনটি আংটি পড়েছিলেন। এর সবই বহু মূল্যের। টি টু চেইন রিংয়ের মূল্য ৮৫০ মার্কিন ডলার ও সাদা সোনায় মোড়া টি-ওয়্যার রিংয়ের মূল্য ৮২৫ মার্কিন ডলার।

এমনকি তার স্যান্ডেল জোড়ার মূল্য ৫০ হাজার রুপি বলে জানা গেছে। সঙ্গের পার্সটি অবশ্য আগেরটির চেয়ে বেশি দামি ছিল না। এটির মূল্য ছিল তিন হাজার ৬২০ মার্কিন ডলার।

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯ নিক জোনাসের সঙ্গে সেই তাক লাগানো সাজে প্রিয়াংকা।

বলিউড ছেড়ে হলিউডে দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছেন প্রিয়াংকা চোপড়া। সর্বশেষ হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’ ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘দ্য স্কাই ইজ পিংক’ নামের ছবির শুটিং শেষ করেছেন প্রিয়াংকা।

এদিকে বলিউডে বেশ কিছু দিন অনুপস্থিত প্রিয়াংকা। ‘বাজিরাও মাস্তানি’ ছবির পর তাকে আর বলি পর্দায় দেখা যায়নি। গত বছরের শেষ দিকে থেকে বেশ আলোচনায় রয়েছেন এ তারকা অভিনেত্রী। তবে তা অভিনয় দিয়ে নয়, প্রায় ১১ বছরের ছোট মার্কিন মুলুকের কণ্ঠশিল্পী নিক জোনাসকে বিয়ে করে বেশ আলোচিত ও সমালোচিত হন এ তারকা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com