একসাথে তিন স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮ | ২:৩৯ অপরাহ্ণ |

একসাথে তিন স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ
ফাইল ছবি

খাগড়াছড়ির মহালছড়িতে দশম শ্রেণির তিন স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ধর্ষিতাদের শারীরিক পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। মামলার পর অভিযান চালিয়ে চার ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন থুইচিং মারমা, সাটিং মারমা, হৃদয় চাকমা ও সাইফুল মারমা।জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মহালছড়ি উপজেলার মাইচছড়ির মানিকছড়ি মুখ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিন বান্ধবী আড্ডা দিচ্ছিল।
এ সময় চার পাহাড়ি তরুণ থুইচিং মারমা, সাটিং মারমা, হৃদয় চাকমা ও সাইফুল মারমা তাদের ভয়ভীতি দেখিয়ে পার্শ্ববর্তী একটি সেগুনবাগানে নিয়ে যায় এবং তিনজন তিনছাত্রীকে ধর্ষণ করে। অপর যুবক তাদের পাহারা দেয়।
এক পর্যায়ে এক ছাত্রী পালিয়ে গিয়ে গ্রামবাসীকে জানায়। খবর পেয়ে লোকজন ঘটনাস্থলে পৌঁছলে ধর্ষকরা পালিয়ে যায়। সেখান থেকে অপর দুই ছাত্রীকে উদ্ধার করা হয়।মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আলম ফকির জানান, ভুক্তভোগী এক ছাত্রীর বাবা থানায় মামলা করেছেন। পরে রাত ১২টার দিকে অভিযান চালিয়ে ধর্ষকদের গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com