এক ঘরে পাওয়া গেল দুই বান্ধবীর লাশ

শনিবার, ১৯ মে ২০১৮ | ৯:১৯ পূর্বাহ্ণ |

এক ঘরে পাওয়া গেল দুই বান্ধবীর লাশ

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ত্রিপুরাপল্লী থেকে দুই তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। কল্পি ত্রিপুরা (২১) ও ছবি রানী ত্রিপুরা (২২)  নামের এই দুই তরুণী ছিল ঘণিষ্ঠ বান্ধবী। যে ঘর থেকে তাদের লাশাউদ্ধার করা হয় তা ভেতর থেকে কপাটবন্ধ ছিল।

শুক্রবার রাতে পৌর সদরের ত্রিপুরা পল্লী থেকে তাদের লাশ উদ্ধার করেছে। তবে দুই তরুণীর মৃত্যু কীভাবে হল- সে বিষয়ে পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি।

webnewsdesign.com

ঘটনার সত্যতা নিশ্চিত বরে সীতাকুণ্ড থানার এসআই জয়নাল আবেদীন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে  ত্রিপুরাপল্লীর  ছবি রানীদের বাসা  থেকে লাশ দুটি  উদ্ধার করি।

তিনি  বলেন, ভেতর থেকে খিল আটকানো ঘরে লাশ দুটি ঝুলন্ত অবস্থায় ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন। পরে প্রতিবেশীরা দরোজা ভেঙে মৃত অবস্থায় দুই তরুণী লাশ নিচে।  পুলিশ ছবিদের ঘরে লাশ দুটি শোয়ানো অবস্থায় দেখতে পায়।

এসআই জয়নাল জানান, ময়না তদন্তের জন্য কল্পি ত্রিপুরা ও ছবি রানী ত্রিপুরা র লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের পরিবারের দাবি কেউ তাদের মুখে বিষ ঢেলে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। তবে পুলিশ বলছে, মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্তের পরে প্রকৃত ঘটনা জানা যাবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com