এক বন্ধুর ধর্ষণের ভিডিও করলো আরেক বন্ধু

বুধবার, ২৭ জুন ২০১৮ | ১২:১৩ পূর্বাহ্ণ |

এক বন্ধুর ধর্ষণের ভিডিও করলো আরেক বন্ধু
প্রতীকী ছবি

পটুয়াখালী সরকারি মহিলা কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় মামলার পর একজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার সকালে এ ঘটনার পর দুপুরে সদর থানায় ধর্ষক সৈয়দ মারুফ গাজীর (২২) নামে মামলা হয়। মামলার পর ধর্ষক মারুফকে গ্রেফতার করে পুলিশ।


নির্যাতিত ছাত্রীর বাবা মামলায় উল্লেখ করেন, তিনি পরিবার নিয়ে শহরের পুরান বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করছেন। তার মেয়ে পটুয়াখালী সরকারি মহিলা কলেজে এইচএসসিতে পড়ে। শনিবার সকালে প্রাইভেট শেষে বাসায় ফিরছিল তার মেয়ে। এ সময় মারুফ তার সহযোগীদের নিয়ে তার মেয়েকে তুলে টাউন বহাল গাছিয়া শওকত মিয়ার বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণকালে মারুফের বন্ধু রিমন মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে। মেয়ের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।

শনিবার দুপুরে এ ঘটনায় নির্যাতিত ছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় মামলা করেন। শনিবার বিকেলে অভিযুক্ত সৈয়দ মারুফ গাজীতে গ্রেফতার করে পুলিশ।


পটুয়াখালী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, নির্যাতিত ছাত্রীকে উদ্ধার করে মেডিকেলে পাঠানো হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্ত মারুফ লঞ্চযোগে ঢাকায় পালানোর সময় তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com