এবার কুকুর ছানা উদ্ধারে ফায়ার সার্ভিস!

বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | ৬:১৪ অপরাহ্ণ |

এবার কুকুর ছানা উদ্ধারে ফায়ার সার্ভিস!
ছবি: উদ্ধারকৃত কুকুর ছানা

আবারও দৃষ্টান্ত স্থাপন করলো রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। কেবল আগুন, পানিতে ডোবা, বৈদ্যুতিক তার থেকে চড়–ই পাখি উদ্ধার বা ভূমিকম্পের মতো প্রাকৃতিক দুর্যোগে আক্রান্ত হলেই নয়, ঝড়ের কবলে সেফটিক ট্যাংকে আটকে পড়া কুকুর ছানাটিকে উদ্ধার করে সরকারি এ প্রতিষ্ঠানটির উদ্যোমী কর্মীরা।

রাজশাহীতে এবার ঝড়ের কবলে পড়া কুকুর ছানাকে উদ্ধার করলেন ফায়ার সার্ভিসের কর্মীরা। গতকাল মঙ্গলবার দিবাগত গভীর রাতে রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় নির্মাণাধীন একটি ভবনের সেফটিক ট্যাংকে আটকে পড়া কুকুর ছানাটিকে উদ্ধার করে তারা।

webnewsdesign.com

ঝড়ের সময় কুকুর ছানাটি বাড়ি থেকে বের হয়ে নির্মাণাধীন সেফটিক ট্যাংকের ভিতরে পড়ে। পরে কুকুর ছানার মালিক শিরিন সুলতানা ৯৯৯ নম্বরে ফোন দেন। এরপর রাতেই রাজশাহী ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে কুকুর ছানাটিকে উদ্ধার করে তার মালিককে বুঝিয়ে দেন।

এরপর শিরিন সুলতানা তার ফেসবুক পেজে সেই অভিজ্ঞতার কথা শেয়ার করেন।

তিনি লিখেন, ৯৯৯
রাতের প্রচন্ড ঝড় বৃষ্টিতে আমার ককুুরের ৪ টা বাচ্চাই বের হয়ে গিয়েছিলো। সারারাত ককুুরের বাচ্চার করুণ চিৎকার, আলো ফোটা মাত্রই মা খুঁজতে যেয়ে দেখেন পাশের নির্মাণাধীন বাড়ির সেফটি ট্যাংকে একটা বাচ্চা পড়ে গেছে।

মা, আর পাশের বাড়ির চাচা মিলে চেষ্টা করার পরও যখন উঠাতে পারছেন না। তখন দিলাম ৯৯৯ এ ফোন।
ফায়ার সার্ভিস আসলো,বাচ্চাটাকে তুলে দিলো।
অনেকদিন পর সরকারি কোনো প্রতিষ্ঠানেরর এমন আন্তরিকতায় সত্যিই অভিভূত!!!!

এর আগে মহানগরীর আলুপট্টি এলাকায় ১৩ মার্চ মঙ্গলবার দুপুরে বৈদ্যুতিক তার থেকে চড়–ই পাখি উদ্ধার করে তারা। এছাড়াও গত ২০ ডিসেম্বর রাজশাহীর কুমারপাড়া পদ্মা নদীর ধারের চোরাবালিতে একটি গরু আটকে পড়লে সেটাও উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্যোমী কর্মীরা।#

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com