এবার ফেসবুক লাইভে থেকে তরুণীর আত্মহত্যা

বুধবার, ১৩ জুন ২০১৮ | ৩:০৫ অপরাহ্ণ |

এবার ফেসবুক লাইভে থেকে তরুণীর আত্মহত্যা
ছবি: অনলাইন

প্রেমিকের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেছেন মৌসুমী নামের এক কিশোরী। রোববার এ ঘটনা চলাকালীন তার প্রেমিক লাইভ কলে ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ চব্বিশ পরগনার সোনারপুরের বৈদ্যপাড়ায়। জানা গেছে, মৃত মৌসুমী দ্বাদশ শ্রেণির ছাত্রী।
পরিবার জানায়, নিহত মৌসুমীর সঙ্গে একই এলাকার আরিয়ান নামে এক যুবকের সম্পর্ক ছিল। গত শনিবার দুপুরে এক বান্ধবীর ফোন পেয়ে তাড়াহুড়ো করে বাড়ি থেকে বেরিয়ে যায় মৌসুমী। পরে সন্ধ্যা ৬টায় বাড়িতে ফেরে। বাড়িতে ফেরার পর থেকেই মৌসুমী চুপচাপ ছিল বলে জানান মৌসুমীর মা শম্পা মিস্ত্রি। মৌসুমীর মা আয়ার কাজ করায় সন্ধ্যায় বেরিয়ে যান। ওই দিন বাড়িতে একাই ছিল মৌসুমি।


স্থানীয়রা জানিয়েছে, রাতের দিকে পাড়ার একটি জলসাতেও যায় মৌসুমী। ফিরে এসে রাতের খাবার খেয়ে প্রতিদিনের মতো দরজা বন্ধ করে দেয় সে। পরদিন সকালে দরজা বন্ধ পেয়ে জানলা দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা।

এদিকে ময়নাতদন্তের জন্য লাশটি পাঠানো হয়েছে। মৌসুমীর কক্ষ থেকে তার মোবাইলটি উদ্ধার করে পুলিশ। তখনও মোবাইলে ফেসবুক লাইভ অন করা ছিল। সেখানেই তার আত্মহত্যার ভিডিও দেখতে পায় পুলিশ এবং পরিবারের সদস্যরা।


জানা গেছে, ঘটনার আগে প্রেমিক আরিয়ানের সঙ্গে সামাজিক মাধ্যমে তার দীর্ঘসময় কথা হয়।
ধারণা করা হচ্ছে, প্রেমিকের সঙ্গে লাইভ কল চলাকালীনই আত্মহত্যা করে মৌসুমী। আরিয়ান বিষয়টি জানলেও কাউকে কিছু কেন জানায়নি তা নিয়ে প্রশ্ন উঠছে। এই ঘটনায় মৌসুমীর পরিবারের পক্ষ থেকে ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com