এবার ভাইকে বেঁধে বোনকে গণধর্ষণ: গ্রেফতার ৪

বুধবার, ০২ মে ২০১৮ | ১০:১০ অপরাহ্ণ |

এবার ভাইকে বেঁধে বোনকে গণধর্ষণ: গ্রেফতার ৪
ছবি: আটককৃত ৪ আসামী

রাজশাহী নগরীর শিরোইল কলোনির কানামোড় এলাকায় শিশু ভাইকে বেধে ১৩ বছরের কিশোরী বোনকে পাঁচজন মিলে গণধর্ষণের অভিযোগে পাঁচজনের মধ্যে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে পলাতক আসামি আলিফকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টা দিকে গোপন সংবাদের ভিত্তিতে তেরোখাদিয়া ডাবতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আলিফ (২৭) ডাবতলা এলাকার আব্দুস সাত্তারের ছেলে। এ নিয়ে মোট চারজনকে গ্রেফতার করা হয়।

webnewsdesign.com

এর আগে গত শনিবার (২৮ এপ্রিল) রাজশাহী মহানগরীর শিরোইল কলোনি কানামোড় এলাকায় গভীর রাতে ৫ বছর বয়সের ভাইকে বেধে ১৩ বছর বয়সের কিশোরী বোনকে গণধর্ষণ করে ৫ জন বখাটে। এ ঘটনাই ওই রাতেই তিনজন বখাটেকে আটক করতে সক্ষম হয়েছে টার্মিনাল বক্স পুলিশ।

মেয়েটিকে স্টেশন থেকে তুলে নিয়ে গিয়ে কানামোড়ের জাফরের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়।

সেখানে মেয়েটির ছোট ভাইকে পাশের কক্ষে বেঁধে প্রথমে তার বোনকে জোর করে ধর্ষণ করার চেষ্টা করে। তবে মেয়েটি বাঁধা দিলে জাফর কাঁচের বোতল দিয়ে মেয়েটির মাথাই ও পায়ে আঘাত করে। তার পর পাঁচজন মিলে হায়নার মতো পাশবিক নির্যাতন চালানো হয় মেয়েটির ওপর। মেয়েটির বাড়ি ময়মনসিংহ স্টেশন পাড়ায়। সে কাজের সন্ধানে ছোট ভাইকে নিয়ে ওই রাতেই রাজশাহী আসে।

এই বিষয়ে চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, পাঁচজন আসামির মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com