এল, জি,ই, ডি এর প্রায় অর্ধ কোটিরও বেশি টাকার কাজে অনিয়ম

রবিবার, ২৯ এপ্রিল ২০১৮ | ১১:১৫ পূর্বাহ্ণ |

এল, জি,ই, ডি এর প্রায় অর্ধ কোটিরও বেশি টাকার কাজে অনিয়ম
লালমনির হাট জেলার হাতীবান্ধা উপজেলার গোতামারি ইউনিয়নে, দইখাওয়া বাজারের পাশে একটি ব্রিজ হচ্ছে ।নিচে ছলিং এবং ঢালাই করার কথা থাকলে ওখনে ঢালাই এবং ছলিং একটাও হয়নি বলে জানান এলাকাবাসি এবং কাদার মধ্যে রড গেরে দিয়ে উপরে বালু ফেলে দিয়ে তাহার উপর ঢালাই করানো হয় বলে সাংবাদিকদের জানান এলাকা বাসি।
এলাকাবাসি কাজ বন্ধ রাখলে গোতামারী ইউ,পি চেয়ারম্যান এবং আওয়ামিলীগের ইউনিয়ন সভাপতি জনাব, মোঃ আবুল কাশেম (সাবু)মিয়া ও ইউ,পি সদস্য গন ও ওয়াক এসিন্টেন মাজেদ মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে রাতের আধারে ঢালাই দেয়ান।
এ বিষয়ে সহযোগীতার জন্য উপজেলা নির্বাহী কর্মকতার সঙ্গে মোবাইল ফোনে কথা বললে তিনি খামাখাই রেগে যান এবং ধমক দিয়ে বলেন আপনারা কাজের কি বুঝেন ওখানে কি চাঁদা বাজি করতে আসছেন ? আপনারা সাংবাদিকতার কি বুঝেন ? আপনাদের মতো মাস্তানের সাথে কোন কথা বলার দরকার নাই আমার,আর আমি সরকারের টাকায় চলিনা,সরকার আমার টাকায় চলে। বেশি কথা বললে পুলিশ দিয়ে পাছার চামড়া তুলে নিবো, আমার ক্ষমতা সম্পর্কে কোন ধারনা আছে আপনাদের ??? (তিনি কেন রেগে গেলেন তা এখনো যানা সম্ভব হয়নি) তখন আর উপায় না দেখে এলাকা বাসিরা ডি.সি মহোদয় কে বিষয়টি মোবাইল ফোনে অবগত করলে তিনি বলেন বিষয়টি আমি দেখতেছি।
এলাকা বাসির ধারনা গত মৌসুমে যেরকম বৃষ্টি হয়েছিল এ রকম বৃষ্টি হলে ব্রিজটি দেবে যাবে। তাই এলাকা বাসির একটাই চাওয়া কাজটি যেন ভালো হয় ।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com