ঐক্যবদ্ধ আন্দোলনের দ্বারাই কেবল সাংবাদিকদের দাবি ও অধিকার আদায় সম্ভব- বিএমএসএফ

শুক্রবার, ০৭ সেপ্টেম্বর ২০১৮ | ১১:৪৭ অপরাহ্ণ |

ঐক্যবদ্ধ আন্দোলনের দ্বারাই কেবল সাংবাদিকদের দাবি ও অধিকার আদায় সম্ভব- বিএমএসএফ
সোনারগাঁও বিএমএসএফ আয়োজিত আলোচনা সভায়

বিএমএসএফ’র প্রতিবেদক: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেছেন, ঐক্যবদ্ধ আন্দোলনের দ্বারাই কেবল সাংবাদিকদের দাবি ও অধিকার আদায় সম্ভব। স্বাধীনতার ৪৭ বছর অতিবাহিত হয়ে গেলে আজও সাংবাদিকরা সুষম সুবিধা, অধিকার ও রাষ্ট্রীয় স্বীকৃতি বঞ্চিত। এই অবস্থা থেকে পরিত্রান পেতে দেশের সকল সাংবাদিককে ঐক্যবদ্ধ ভাবে মাঠে নামতে হবে। ১৪ দফা দাবি বাস্তবায়ন হলে সাংবাদিকদের রুটি-রুজি, কর্মক্ষেত্রে নিরাপত্তা-নিশ্চয়তা সম্ভব।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় সোনারগাঁও বিএমএসএফ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। নেতৃবৃন্দ দেশে অব্যাহত সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রণয়ন করে স্বাধীনতা পরবর্তী সকল সাংবাদিক হত্যার দ্রুত বিচার সরকারের নিকট দাবি করেন। বিজনেস ফাইল প্রতিনিধি অধ্যক্ষ খসরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বিএমএসএফ’র আইন উপদেষ্টা এ্যাড: কাওসার হোসাইন।


অতিথি ছিলেন বিএমএসএফ কেন্দ্রীয় দফতর সম্পাদক পিনাকি দাস, ঢাকা জেলার সাধারণ সম্পাদক উজ্জ্বল ভুইয়া, সাংগঠনিক সম্পাদক আবু বকর, রফিকুল ইসলাম, নির্বাহী সদস্য নারায়নগঞ্জ বন্দর কমিটির সভাপতি এসএম শাহিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফারুক ওসমান, হাবিবুর রহমান, মাজহারুল ইসলাম, আক্তার হোসেন।

আলোচনা সভা শেষে আনন্দ টিভির প্রতিনিধি মাজহারুল ইসলামকে আহবায়ক, মঈন আল হোসেন ও বিল্লাল হোসেনকে যুগ্ম-আহবায়ক এবং স্বাধীন সংবাদের ফারুকুল ইসলামকে সদস্যসচিব করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নেতৃবৃন্দ বিএমএসএফ’র ১৪ দফা দাবি আদায়ে ঐক্যবদ্ধ ভাবে মাঠে কাজ করার প্রতিশ্রুতি দেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com