কবর খুড়ে অঙ্গপ্রত্যঙ্গ চুরি : আটক ৩

শুক্রবার, ২৬ জানুয়ারি ২০১৮ | ৭:৩৯ পূর্বাহ্ণ |

কবর খুড়ে অঙ্গপ্রত্যঙ্গ চুরি : আটক ৩
ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে গোরস্থান থেকে দাফনকৃত এক ব্যক্তির কবর খুড়ে আঙ্গুল, চোখ, কলিজাসহ কাফনের কাপড় চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা অভিযুক্ত ব্যক্তির বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ ঘটিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অভিযুক্ত রিপন (২৮) সহ ৩ জনকে আটক করে পুলিশ।

এলাকাবাসী জানান, শহরের গোবিন্দনগর হঠাৎপাড়া গ্রামের বাসিন্দা বারেক মিয়া (১০৫) গত শনিবার বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। তাকে মুন্সিপাড়া গোরস্থানে দাফন করা হয়। শনিবারে মারা যাওয়ায় পরিবারের লোকজন ওই বৃদ্ধের লাশ কয়েকদিন পাহারা দেয়।

কিন্তু বৃহস্পতিবার ভোরে কবর খুড়ে লাশের আঙ্গুল, চোখ, কলিজাসহ কাফনের কাপড়, মাথার চুল চুরি করে নিয়ে আসে প্রতিবেশি রিপন । এরপর সকালেই মৃতের পরিবার বিষয়টি টের পেয়ে অনুসন্ধানে নামে। পরে রিপনকে জিজ্ঞাসাবাদ করলে সে লোকজনের উপর চড়াও হয়। এসময় উত্তেজিত প্রতিবেশিরা দুপুর ১টার দিকে অভিযুক্ত রিপনের বাড়িতে তল্লাশি চালিয়ে লাশের আঙ্গুল, চোখ, কলিজাসহ কাফনের কাপড় ও মাথার চুল পায়। এ ঘটনায় তারা ওই বাসায় হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রিপন, তার মা লিলি বেগম ও নানী আমেনা বেগমকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় থমথমে উত্তজনা বিরাজ করছে।

ঠাকুরগাও থানার ওসি (তদন্ত) কফিল উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com