কবিরহাটে নিরীহ মানুষের উপর গুলি ও মামলার প্রতিবাদে মানববন্ধন

সোমবার, ০১ এপ্রিল ২০১৯ | ১২:১৩ অপরাহ্ণ |

কবিরহাটে নিরীহ মানুষের উপর গুলি ও মামলার প্রতিবাদে মানববন্ধন
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নোয়াখালীর কবিরহাটে বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে বাজারের ব্যবসায়ী ও নিরিহ মানুষদের গুলি করে আহত করা এবং ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রোববার সকাল ১১টায় উপজেলার কবিরহাট বাজারের জিরো পয়েন্টে কবিরহাট বাজার পরিচালনা পরিষদ ও ব্যবসায়ীদের উদ্দ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বাজার কমিটির সাধারণ সম্পাদক মোতাহের হোসেন টিপু’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট বাজার পরিচালনা কমিটির সাবেক সহ-সভাপতি ধীরেঞ্জন ভূঁইয়া, পৌর কাউন্সিলর আজিজ উল্যাহ ভুঁইয়া, বাজার পরিচালনা কমিটির সদস্য শাহাদাত হোসেন ডিপটি প্রমূখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক পৌর মেয়র আলাবক্স তাহের টিটু।কবিরহাট পৌরসভার মেয়র রায়হান তার বক্তব্যে বলেন, এলাকার সাধারণ জনগণ জানেন, গত ২৮ মার্চ ওপেন অস্ত্রহাতে এলাকায় কারা ঘুরেছেন, আমাদের কাছে ভিডিও ফুটেজ আছে, আমরা দেখেছি, সেই দিন যারা গুলি বর্ষণ করেছিলেন, কার হাতে অস্ত্রছিল, সে ছবি টুকু আছে, আমরা ফেইসবুকে দি নাই।

এ সময় তিনি আরো বলেন, তাদের উদ্দেশ্য ছিল তাদের সাথে আসা একজনকে হত্যা করে কবিরহাটের মানুষকে হত্যা মামলার আসামী করে এলাকা থেকে বিতাড়িত করা। সেদিনের এই তান্ডবে অনেক ডাকাত, জলদস্যু, বনদস্যুসহ অনেক অস্ত্রধারী অংশ গ্রহণ করেছিল। কবিরহাটবাসীকে যারা নেতৃত্বদেন, এই এলাকায় শান্তি প্রতিষ্ঠা করেছেন, তাদেরকে হত্যা করার জন্যই অস্ত্রধারীরা এখানে এসেছিল।

এ হামলা কাদের নেতৃত্বে হয়েছে, নাম বলার অবকাশ নেই, আমরা সকলে জানি, কারা ঘটিয়েছেন, আইন শৃঙ্খলা বাহিনীও জানেন, কিন্তু সেদিন আইন শৃঙ্খলা বাহিনী কবিরহাটের সাধারণ মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নেয়নি।মানববন্ধনেে ব্যবসায়ী ও সাধারণ মানুষ অংশ নিয়ে নিরিহ মানুষদের আহত করে এবং ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানির প্রতিবাদ জানান।

উল্লেখ্য ২৮ মার্চ সন্ধ্যায় কবিরহাট বাজার জিরোপয়েন্টে উপজেলা পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে গোলাগুলির ঘটনায় ৪জন গুলিবৃদ্ধসহ ১০জন আহত হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com