নোয়াখালীর

 কবিরহাট উপজেলা নির্বাচনে কামরুন নাহার শিউলী একরাম (তৃতীয়বার) বিপুল ভোটে নির্বাচিত…

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ১:১২ অপরাহ্ণ |

 কবিরহাট উপজেলা নির্বাচনে কামরুন নাহার শিউলী একরাম (তৃতীয়বার) বিপুল ভোটে নির্বাচিত…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কামরুন নাহার শিউলী একরাম। এ নিয়ে তৃতীয়বারের মতো তিনি কবিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি নৌকার প্রতিক নিয়ে পেয়েছেন ৯১ হাজার ৯৭৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আলাবক্স তাহের টিটু আনারস🍍 প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৫শ ২০ভোট, স্বতন্ত্র প্রার্থী খাদেমা আক্তার দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন১৩ ১৯ভোট ।


কবিরহাট উপজেলা নির্বাচনে ৬১টি ভোটকেন্দ্রে ভোট পড়েছে ৬৮% উপজেলা রিটার্নিং কর্মকর্তা মনিরুল ইসলাম রাত সাড়ে দশটায় এই ফলাফল ঘোষণা করেন গত সোমবার ১৪ অক্টোবর সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বিরতিহীনভাবে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় । পরে ফলাফল শুরু হয় সন্ধ্যা থেকে রাত সাড়ে দশটায় শেষ হয় ।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নজরুল ইসলাম চশমা প্রতীকে ৫৩ হাজার ৯৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ নুরুল আলম টিউবওয়েল প্রতিকে পেয়েছেন ৩৫  ছয় শত উনাশি ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন কলস প্রতীকে ৪৩হাজার দুইশত ৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহানা আক্তার পদ্মফুল প্রতীকে ২৯ হাজার ৮শত৫০ ভোট পেয়েছেন ।

এই নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই উপজেলায় ৮ ইউনিয়ন এবং ১টি পৌরসভায় মোট ভোটের সংখ্যা ১ লাখ ৪৬ হাজার ২৩১। এ নির্বাচনে বাতিল হয়েছে ৮৫১১ভোট ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com