কম্বল বিতরণে অনিয়ম থাকলে ব্যবস্থা নেওয়া হবে -ঠাকুরগাঁওয়ে প্রতিমন্ত্রী ডা.মো: এনামুর রহমান

বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯ | ৫:৫৪ অপরাহ্ণ |

কম্বল বিতরণে অনিয়ম থাকলে ব্যবস্থা নেওয়া হবে -ঠাকুরগাঁওয়ে প্রতিমন্ত্রী ডা.মো: এনামুর রহমান
ঠাকুরগাঁও জেলা প্রশাসকের আয়োজনে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে এক মতবিনিময় সভা

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী এনামুর রহমান এমপি বলেছেন, বিভিন্ন জায়গায় নিম্নমানের কম্বল বিতরনের ব্যাপারে আমার অভিযোগ শুনেছি। এই কম্বলের ক্রয় প্রক্রিয়ার সাথে যারা জড়িত ছিলো তাদের ব্যাপারে সচিব ও ডিজি মহোদয়কে ডেকে একটি কমিটি করে দেওয়া হয়েছে। তারা তদন্ত করবে। যদি কোন অনিয়ম হয়ে থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের আয়োজনে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

webnewsdesign.com

তিনি আরো বলেন, যে কম্বলগুলো ইতিমধ্যে সরবরাহ করা হয়েছে সেগুলো থেকে আমাদের বরাদ্ধ হবে। আর বাকী যা সরবরাহ করার কথা ছিলো সেগুলো আমার বাতিল করে দিয়েছি।

প্রতিমন্ত্রী আরো বলেন, আমার ত্রাণ মন্ত্রাণালয়ের পক্ষ থেকে মোট ৩শ ১৬ কোটি টাকার একটা প্রকল্প নিয়েছি। যাদের জায়গা আছে, কোন রকম টিন বা কুড়ে ঘড় করে বা বাঁশের ঘড় করে আছে,বন্যায় যাদের ক্ষতিগ্রস্থ হওয়ার ঝুকি আছে এমন লোকেদের এই ঘড়গুলো করে দেওয়া হবে।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ:লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, দুযোর্গ ব্যস্থাপনা ও ত্রাণ মন্ত্রানালয়ের সচিব শাহ কামল, অতিরিক্ত সচিব সৈয়দ মোহাম্মদ হাশিম,ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান সহ বিভিন্ন সরকারি দপ্তরের সকল কর্মকর্তাগণ।

পরে তিনি সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের অসহায় দরিদ্র ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করে দিনাজপুরের উদ্দেশ্যে রাওনা হন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com