কাপাসিয়ায় জাল টাকাসহ দুই বিদেশি আটক

মঙ্গলবার, ০৮ মে ২০১৮ | ১২:৩৫ অপরাহ্ণ |

কাপাসিয়ায় জাল টাকাসহ দুই বিদেশি আটক
প্রতীকী ছবি

গাজীপুরের কাপাসিয়ায় জাল টাকার কারবারি সন্দেহে কঙ্গো প্রজাতন্ত্রের দুই নাগরিক এবং স্থানীয় দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। দুই বিদেশির একজন নারী। তাঁদের কাছ থেকে এক লাখ দুই হাজার জাল টাকা ও পাঁচ বান্ডিল কার্টিজ পেপার উদ্ধার করা হয়। জব্দ করা হয় তাঁদের ব্যবহৃত একটি প্রাইভেট কারও।

গতকাল সোমবার দুপুরে উপজেলার তরগাঁও ইউনিয়নের মিয়ার বাজার এলাকা থেকে তাঁদের আটক করে পুলিশ। কাপাসিয়া থানার পরিদর্শক (তদন্ত) নিতাই চন্দ্র সরকার বলেন, ‘ধারণা করছি, এই দুই বিদেশি নাগরিক অবৈধ জাল টাকার কারবারি। তাঁদের কাছে পাসপোর্ট বা বৈধ কোনো নথি পাওয়া যায়নি।’ আটককৃতরা হলেন, আলপন্স কে. ডি. (৫০), সুলতানা (৪২), পাশের মৈশন গ্রামের সোলায়মান হোসেনের দুই ছেলে আলমগীর হোসেন (৩৭) ও সোহান (২৮)।

webnewsdesign.com

থানার উপপরিদর্শক (এসআই) শাহজাহান মিয়া জানান, আলমগীর ও সোহানের সঙ্গে পরিচয়ের সূত্র ধরে কে. ডি. ও সুলতানা ওই গ্রামে জমি কিনতে গিয়েছিলেন। তাঁরা অগ্রিম হিসেবে নগদ এক লাখ টাকা দিলে জমির মালিকের সন্দেহ হয়। খবর পেয়ে পুলিশ আসে ও চারজনকে আটক করে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com