কালীগঞ্জে চাচার লাঠির আঘাতে ভাতিজার মৃত্যু

শনিবার, ০৪ আগস্ট ২০১৮ | ৩:৪১ অপরাহ্ণ |

কালীগঞ্জে চাচার লাঠির আঘাতে ভাতিজার মৃত্যু
ফাইল ছবি
মিজানুর রহমান, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় চাচার লাঠির আঘাতে কোহিনুর হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের বাবা-মা ও ভগ্নিপতি।
আজ শনিবার সকালে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর গ্রামে এ ঘটনা ঘটে।
মৃত কোহিনুর হোসেন ওই গ্রামের তসলিম হোসেনের ছেলে। তিনি ঢাকায় পোশাক কারখানায় কাজ করতেন।
পুলিশ ও এলাকাবাসী জানান, কোহিনুরদের বাড়িতে যাওয়ার রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে তার চাচা জোবেদ আলী ও আনছার আলীর মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার বৈঠক হলেও নিষ্পত্তি হয়নি।
ঢাকা থেকে বাড়ি ফিরে শনিবার ওই রাস্তার জন্য চাচাদের নিয়ে আলোচনায় বসলে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এতে জোবেদ ও আনছার আলীদর লাঠির আঘাতে ঘটনাস্থলেই কোহিনুরের মৃত্যু হয়। মারধরের সময় ঠেকাতে গেলে তার বাবা তসলিম হোসেন, মা কুলসুম বেগম ও ভগ্নিপতি জিল্লুর হোসেন গুরুতর আহত হন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ও মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় ঘাতক জাবেদ আলীকে (৪৫) আটক করে পুলিশ। আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com