কুমিল্লায় ট্রাকভর্তি গাঁজা উদ্ধার, আটক ২

বুধবার, ২৫ জুলাই ২০১৮ | ১০:১০ পূর্বাহ্ণ |

কুমিল্লায় ট্রাকভর্তি গাঁজা উদ্ধার, আটক ২

কুমিল্লায় জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ট্রাকভর্তি গাঁজাসহ দুইজন আটক। মঙ্গলবার (২৪ জুলাই) সকালে ঢাকা চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার প্রতাপুর এলাকায় গ্রীন ভিউ হোটেলের সামনে ঢাকাগামী (চট্টমেট্রো-ট-০২-০৫৯৫) নাম্বার ট্রাকে তল্লাশি চালিয়ে ৫টি চটের বস্তায় ১শ’২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় গাড়ীর চালক ও হেলপারকে আটক করা হয়। আটকৃতরা হলেন, ট্রাক চালক মোঃ নুরুল আমিন সাগর ও হেলপার মোঃ রাজু। ডিবি পুলিশ সন্ধ্যা ৭টায় প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, ডিবির এসআই মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম-এর নেতৃত্বে এসআই মোঃ সহিদুল ইসলাম পিপিএম, এসআই নন্দন চন্দ্র সরকার, এএসআই মোঃ শাহাবুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। চট্টমেট্রো-ট-০২-০৫৯৫ ট্রাকে তল্লাশি চালিয়ে ৫টি চটের বস্তায় ১শ’২৫ কেজি গাঁজা উদ্ধার করে।


এ ঘটনায় গাড়ীর চালক ও হেলপারকে আটক করা হয়। আটককৃতরা প্রাথমিক জিঞ্জাসাবাদে জানায়, চৌদ্দগ্রাম সীমান্ত এলাকা থেকে গাঁজা নিয়ে চাঁদপুরে নিয়ে যাচ্ছিলো। এ ঘটনায় ডিবির এসআই নন্দন চন্দ্র সরকার বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা দায়ের করেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com