কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

সোমবার, ২৮ মে ২০১৮ | ৯:৫৯ পূর্বাহ্ণ |

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত
বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা ও দেবীদ্বারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। কুমিল্লার দেবিদ্বারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন মাদক ব্যবসায়ী মো. এনামুল হক ভূইয়া প্রকাশ মো. দুলন ভূইয়া ওরফে মো. দোলন মিয়া ওরফে দুলাল (৩৫)। আর কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন মাদক ব্যবসায়ী নুরু মিয়া প্রকাশ নুরু হুজুর (৫৫)।

রবিবার দিবাগত রাত ১টায় দেবীদ্বারের পশ্চিম ভিংলাবাড়ির হাজী আবদুল জলিল মিয়ার বাড়ির উত্তর দিকে আইলের উত্তরে গোমতী নদীর তীরে এবং রাত ২টায় সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা-লক্ষিপুর সড়কের গলিয়ারা ব্রিজের মাথায় এ পৃথক দুইটি ঘটনা ঘটে। দেবীদ্বারে বন্দুকযুদ্ধের সময় পুলিশের এক এসআই ও দুই কনস্টেবল আহত হয়েছেন। আর সদর দক্ষিণে এক ইন্সপেক্টরসহ তিনজন আহত হয়েছে।


দেবীদ্বার পুলিশ জানিয়েছে, নিহত এনামুল হক ভূইয়া মাদক ব্যবসায়ী। তার পিতা মৃত আব্দুল্লাহ ভূইয়া ওরফে মৃত বাবুল মিয়া। বাড়ি দেবীদ্বারের ভিংলাবাড়ির মির্জানগর স্লুইস গেট এলাকায়।

কুমিল্লার দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, নিহত এনামুল হক ভূইয়া অনেক পুরনো মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে ১২টি মাদক মামলা ও একটি ডাকাতি মামলা রয়েছে।


সদর দক্ষিণ পুলিশ জানিয়েছে, নিহত নুরু মিয়া প্রকাশ নুরু হুজুর (৫৫) একজন মাদক ব্যবসায়ী। তার পিতার নাম মৃত আবদুল ওহাব। বাড়ি সদর দক্ষিণের কালিকাপুরে।

সদর দক্ষিণ থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত নুরু মিয়া প্রকাশ নুরু হুজুরের (৫৫) বিরুদ্ধে ১১টি মাদক মামলা ও ১টি অস্ত্র মামলা রয়েছে। ঘটনার সময় অফিসার তদন্ত কমল কৃষ্ণ ধর, এসআই খাদেমুল বাহার, কনস্টেবল আবদুল হামিদ আহত হয়েছেন।


দেবীদ্বার পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার দেবিদ্বার থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে অবৈধ অস্ত্র-গুলি ও মাদকদ্রব্য উদ্ধার অভিযানে গেলে পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে অবৈধ অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা গুলিবর্ষণ ও ইট-পাটকেল নিক্ষেপ করলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। অন্যান্য অজ্ঞাতনামা পলায়নকারী অবৈধ অস্ত্রধারী মাদক ব্যবসায়ীদের এলোপাতাড়ি গুলিতে তাদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর জখমপ্রাপ্ত হলে তাকে দ্রুত কুচাইতলী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

পরে জানা যায়, নিহত এনামুল হক ভূইয়া মাদক ব্যবসায়ী। তার পিতা মৃত আব্দুল্লাহ ভূইয়া। বাড়ি দেবীদ্বারের ভিংলাবাড়ির মির্জানগর স্লুইস গেট এলাকায়।

একই সময়ে পুলিশের দেবীদ্বার থানার এসআই যুবরাজ বিশ্বাস, কনস্টেবল গনেশ ও  মনির আহত হয়। পুলিশ সদস্যরা এ সময় আত্মরক্ষার্থে ২৩ রাউন্ড শর্ট গানের গুলিবর্ষণ করে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ১০ কেজি গাঁজা, ১০০ পিস ইয়াবা, ১টি পাইপগান, ১ রাউন্ড তাজা কার্তুজ ও ১টি কার্তুজের খোসা।

পুলিশ জানায়, তার বিরুদ্ধে মামলাগুলো বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com