কুমিল্লায় বন্দুকযুদ্ধে নিহত ১, অস্ত্র উদ্ধার

সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ১২:১৬ অপরাহ্ণ |

কুমিল্লায় বন্দুকযুদ্ধে নিহত ১, অস্ত্র উদ্ধার

কুমিল্লায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আল আমিন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৫টি মুঁখোশ ও কিছু ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাত দেড়টার দিকে জেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা এলাকায় এ ঘটনা ঘটে।

webnewsdesign.com

নিহত আল আমিন জেলার মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি গ্রামের সিরাজ মিয়ার পুত্র।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মঞ্জুর আলম মুঠো ফোনে জানান, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আল আমিন দীর্ঘ দিন ধরে জেলার বিভিন্ন সড়ক-মহাসড়কসহ মুরাদনগর এবং আশ-পাশের উপজেলায় ডাকাতি করে আসছিল।

রোববার দিবাগত রাত দেড়টার দিকে জেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা এলাকায় ডাকাত আল আমিন তার সহযোগিদের নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন খবর পেয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শাখাওয়াত হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মো: জাহাঙ্গীর আলমের নেতৃত্বে থানা ও ডিবি পুলিশের একটি দল সেখানে পৌছে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও ৩৫ রাউন্ড শট গানের পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের এক পর্যায়ে ডাকাত আল আমিন এবং পুলিশের এসআই গোফরান এবং কনস্টেবল শামীমসহ ৩ পুলিশ আহত হয়। আহত ডাকাত সদস্য আল আমিনকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মুরাদনগর  থানার ওসি একেএম মঞ্জুর আলম জানান, তার বিরুদ্ধে মুরাদনগরসহ বিভিন্ন থানায় ৯টি ডাকাতি, অস্ত্র ও মাদক মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলিসহ একটি পাইপগান, ২টি রামদা, ২টি ছোড়া ও ৫টি মুঁখোশ উদ্ধার করেছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com