কুমিল্লায় সাংবাদিক সিরাজুল’র উপর সন্ত্রাসী হামলায় বিএমএসএফ’র তীব্র ক্ষোভ প্রকাশ

সোমবার, ১৭ সেপ্টেম্বর ২০১৮ | ১২:২৫ অপরাহ্ণ |

কুমিল্লায় সাংবাদিক সিরাজুল’র উপর সন্ত্রাসী হামলায় বিএমএসএফ’র তীব্র ক্ষোভ প্রকাশ
কুমিল্লায় সাংবাদিক সিরাজুল’র উপর সন্ত্রাসী হামলায় বিএমএসএফ’র তীব্র ক্ষোভ প্রকাশ

বিএমএসএফ প্রতিবেদক : কুমিল্লায় সন্ত্রাসী হামলায় দৈনিক নওরোজ পত্রিকার কুমিল্লা প্রতিনিধি ও কুমিল্লার ডাক পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক সাংবাদিক সিরাজুল ইসলাম চৌধুরী গুরুতর আহত করা হয়েছে। বর্তমানে তিনি কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। রোববার রাত ৮ টায় কুমিল্লার বিসিক শিল্পনগরী এলাকায় একদল সন্ত্রাসী সংবাদ প্রকাশের জের ধরে এই হামলার ঘটনা ঘটে বলে বিএমএসএফ’র স্থানীয় সূত্র জানিয়েছে।

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছে। সোমবার সকালে দেয়া এক বিবৃতিতে বিএমএসএফ কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, সাংবাদিক নির্যাতন ও হয়রাণী বন্ধে সরকারকে যুগোপযোগি আইন প্রণয়ন করতে হবে। দূর্বল আইন দ্বারা সাংবাদিক নির্যাতনরোধ সম্ভব নয়। সাংবাদিক নির্যাতন বন্ধ করা না হলে দেশে অনিয়ম-দূর্নীতি, অপরাধ-সন্ত্রাস আরো বেড়ে যাবে। তাই অবিলম্বে হামলাকারিদলের প্রধান ফেন্সি নাশাদ ও তার সহযোগিদের গ্রেফতার করে আইনের আওতায় আনারও দাবি করেন।

webnewsdesign.com

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com