কুমিল্লায় ১১ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার, আটক ৪

সোমবার, ৩০ জুলাই ২০১৮ | ৯:৫১ পূর্বাহ্ণ |

কুমিল্লায় ১১ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার, আটক ৪
ফাইল ছবি

কুমিল্লায় পুলিশ অভিযান চালিয়ে ১১ হাজার ইয়াবাসহ চার যুবককে আটক করেছে।

রবিবার সন্ধ্যায় ও রাতে জেলার বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকায় ১০ হাজার ইয়াবাসহ দুইজন ও চান্দিনায় ৮০০ ইয়াবাসহ দুইজনকে আটক করে হাইওয়ে পুলিশ। এ ঘটনায় বুড়িচং ও চান্দিনা থানায় পৃথক মামলা রুজু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


ময়নামতি হাইওয়ে পুলিশ জানায়, রবিবার সন্ধ্যায় থানার ওসি মাহাবুবুর রহমানের নেতৃত্বে এসআই আব্দুস সালাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কালাকচুয়া একটি ফিলিং ষ্টেশনের সামনে চেকপোষ্ট বসিয়ে যাত্রীবাহী বাসসহ বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায়। এ সময় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের যাত্রী দুই যুবককে তল্লাশি করে তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। আটককৃতরা হলেন মুন্সীগঞ্জের ফতুল্লা উপজেলার নয়ামাটি গ্রামের আয়নাল হক ভান্ডারীর ছেলে রফিকুল ইসলাম ইকন (৩০) ও একই গ্রামের মৃত গোলাম মোসত্মফার ছেলে মোঃ উজ্জল (৩০)।

ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহাবুবুর রহমান জানান, ১০ হাজার ইয়াবাসহ আটক দুই যুবকের বিরুদ্ধে রবিবার রাতে বুড়িচং থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


অপরদিকে কুমিল্লার চান্দিনায় হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ৮০০ ইয়াবাসহ শামীম (৩০) ও আলিম (২৫) নামে দুই ইয়াবা পাচারকারিকে আটক করেছে। আজ রাত সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কুটুম্বপুর বাস স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক শামীম হোসেন টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার বেরবাড়ি গ্রামের আব্দুল মজিদের ছেলে এবং আব্দুল আলিম একই উপজেলার যাদবপুর গ্রামের বানিজুর রহমানের ছেলে।


হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, মহাসড়কের কুটুম্বপুরে নিয়মিত টহলরত অবস্থায় পুলিশের উপস্থিতি টের পেয়ে যাত্রীবাহী বাস থেকে নেমে কুটুম্বপুর স্টেশন এলাকা অতিক্রম করার সময় সন্দেহভাজনভাবে তাদের আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৮০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক আইনে চান্দিনা থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com