কুমিল্লায় ৪০হাজার পিস ইয়াবাসহ ২নারী গ্রেপ্তার…

সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ৭:৩১ অপরাহ্ণ |

কুমিল্লায় ৪০হাজার পিস ইয়াবাসহ ২নারী গ্রেপ্তার…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এর দিকনির্দেশনা এলআইসি টিমের পরিমল দাস এসআই, ইকতিয়ার উদ্দিন এসআই সঙীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে কুমিল্লার আলেখাচর বিশ্বরোড এলাকা থেকে একটি কাপড় ভর্তি লাগেজ থেকে এক কোটি ২০লক্ষ টাকা মূল্যমানের ৪০হাজার ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি সুমি আক্তার ও লিপি বেগমসহ ২নারীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা(ডিবি) পুলিশ।

কুমিল্লা পুলিশ সুপার কার্য্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপি এম (বার) পিপিএম জানান- রাত ১১টায় কক্সবাজারের টেকনাফ সীমান্ত এলাকা থেকে সিলেট যাওয়ার উদ্দেশ্যে কৌশল অবলম্বন করে গাড়ী পরিবর্তনের জন্য একটি লাগেজ নিয়ে ২নারী কুমিল্লা আলেখাচর বিশ্বরোড মাতৃভান্ডার হোটেলের সামনে অবস্থান কালে ডিবি পুলিশের সন্দেহকালে জিজ্ঞাসাবাদে লাগেজ তল্লাশীকালে শাড়ীকাপড় ও কম্বলের ভাজে কসটেপ দিয়ে মোড়ানো বড় বড় ৪টি রোলে থাকা ৪০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্বারসহ ২নারী মাদক কারবারি কে আটক করে ডিবি পুলিশ।


আটককৃতরা হলো-সিলেটের বিশ্বনাথ সিরাজপুরের দোলন মিয়ার স্ত্রী সুমি আক্তারও সিলেট ওসমান নগরের সুরুজ আলীর স্ত্রী লিপি বেগম। উদ্ধারকৃত ৪০হাজার পিস ইয়াবার মূল্য ১কোটি ২০লক্ষ টাকা বলে পুলিশ সুপার জানান।

এ ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি মামলা প্রক্রিয়ার্ধীন রয়েছে । এর আগেও বিপুল পরিমান মাদক উদ্ধারে পুরষ্কৃত হয়েছেন দুই এসআই পরিমল দাস ও ইফতেখার উদ্দিন। পুলিশের উদ্ধত্বন কর্মকর্তাসহ সুশীল সমাজে প্রশংসায় ভাসছে তারা।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com