কুষ্টিয়ায় হৃদয় বিদারক সড়ক দুর্ঘটনার ভিডিও ভাইরাল

শুক্রবার, ৩১ আগস্ট ২০১৮ | ১০:২১ পূর্বাহ্ণ |

কুষ্টিয়ায় হৃদয় বিদারক সড়ক দুর্ঘটনার ভিডিও ভাইরাল
কুষ্টিয়ায় হৃদয় বিদারক সড়ক দুর্ঘটনার ভিডিও ভাইরাল

সংবাদ গ্যালারি ডেস্ক: একটি সড়ক দুর্ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। চোখের পলকে ঘটে যাওয়া হৃদয় বিদারক এক দুর্ঘটনা ধরা পড়ে ওই ভিডিও-তে, আর ঘটনাটি বিস্মিত ও আতঙ্কিত করেছে তাদের সবাইকে যারা এটি দেখেছেন। ভিডিওটি কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকার।

হৃদয় নাড়া দেয়া ওই ভিডিও-তে দেখা যায়, একটি বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে যায় একটি শিশু। পরে সেই শিশুটিকে আর বাঁচানো যায়নি। আজই ঢাকার একটি হাসপাতালে মারা গেছে আট মাসের শিশুটি। আট মাসের এই শিশুটির নাম আকিফা।


কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ভিডিওটির সত্যতা নিশ্চিত করে বলেছেন, ভিডিওতে যা দেখা যাচ্ছে ঠিক সেটিই ঘটেছে।

ভিডিওতে দেখা যায়, একটি বাস দাঁড়িয়ে আছে সড়কে। আর বাসটি যে পাশে দাঁড়িয়ে আছে তার উল্টো দিক থেকে শিশু কোলে এক নারী রাস্তা পার হচ্ছিলেন। তিনি যখন রাস্তার অর্ধেক পার হয়ে বাসটির সামনে দিয়ে ফুটপাতে উঠবেন, ঠিক তখনই দাঁড়িয়ে থাকা বাসটি চালাতে শুরু করেন চালক। মুহূর্তের মধ্যেই বাসের ধাক্কায় কোল থেকে ছুটে রাস্তায় পড়ে শিশুটি। ভিডিওতে দেখা যায় বাসটি না থেমেই চলে যাচ্ছে, আর ওই নারী নিজেই রাস্তা থেকে তুলে নিচ্ছেন শিশুটিকে। (সূত্র: কালের কণ্ঠ)



আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com