কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে আক্কাছ আলী সরকার জয়ী

বৃহস্পতিবার, ২৬ জুলাই ২০১৮ | ৩:০০ অপরাহ্ণ |

কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে আক্কাছ আলী সরকার জয়ী
কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে আক্কাছ আলী সরকার জয়ী

জাহিদ আল হাসান, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ শেষ হয়েছে। বুধবার(২৫ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উলিপুর উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এবং চিলমারী উপজেলার ৪টি ইউনিয়ন রমনা, থানাহাট, রানীগঞ্জ ও চিলমারী সদর নিয়ে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৩ হাজার ৭৫ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৭৬ হাজার ৪৭৭ এবং মহিলা ১ লাখ ৮৬ হাজার ৫৯৮ জন। মোট ১৫৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়েছে। এরমধ্যে গুরুত্বপুর্ণ কেন্দ্রের সংখ্যা ৬৯টি। বুথের সংখ্যা ছিলে ৭৬৭টি।

webnewsdesign.com

বিজয়ী প্রার্থী অধ্যাপক ডা. আক্কাছ আলী সরকার লাঙল প্রতীকে মোট ভোট পান ৮২ হাজার ৫৯৮টি। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অধ্যাপক এমএ মতিন নৌকা প্রতীকে মোট ভোট পান ৭৯ হাজার ৮৯৫টি। এতে অধ্যাপক ডা. আক্কাছ আলী সরকার লাঙল প্রতীকে ২ হাজার ৭০৩ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রিটার্নিং অফিসার জিএম সাহাতাব উদ্দিন সাংবাদিকদের বলেন, কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকল প্রচেষ্টা চালানো হয়েছে। আমরা আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রেখে মানুষকে অবাধ, সুষ্ঠুভাবে ভোটদানের পরিবেশ সৃষ্টি করে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন সম্পন্ন করেছি।

উল্লেখ্য,চলতি বছরের ১১ মে কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী একেএম মাইদুল ইসলাম মুকুলের মৃত্যুতে কুড়িগ্রাম-৩ আসনটি শূন্য হয়।

১০ জুন নির্বাচন কমিশন এই আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী ৪ জুলাই প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ আসনে ২৫ জুলাই বুধবার শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com