কুড়িয়ে পাওয়া আতশবাজি বিস্ফোরণে তিন শিশু আহত, আশঙ্কাজনক ২

শনিবার, ১৯ মে ২০১৮ | ৯:১৩ পূর্বাহ্ণ |

কুড়িয়ে পাওয়া আতশবাজি বিস্ফোরণে তিন শিশু আহত, আশঙ্কাজনক ২
ছবি: অনলাইন

শরীয়তপুরে কুড়িয়ে পাওয়া আতশবাজি বিস্ফোরণে তিন শিশু শিক্ষার্থী আহত হয়েছে। শুক্রবার বিকালে শরীয়তপুর পৌরসভার ধানুকা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। এছাড়া একজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহতরা হলেন শরীয়তপুর পৌরসভার ধানুকা গ্রামের মোহাম্মদ আলী বেপারির ছেলে সজিব বেপারি (০৮) ও তার মেয়ে মাহমুদা (১১) এবং ফারুক বেপারির ছেলে তামিম বেপারি (০৯)।

webnewsdesign.com

স্থানীয় সূত্রে জানা যায়, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের আনন্দে সারাদেশের সাথে শরীয়তপুরেও আতশবাজি প্রদর্শনির আয়োজন করে জেলা প্রশাসন। মঙ্গলবার (১৫ মে) সন্ধায় শরীয়তপুর বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সি আব্দুল রউফ স্টেডিয়ামে এ আতশবাজির আয়োজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা কয়েকটি আতশবাজি কুড়িয়ে পায় শিশু সজিব, তামিম, মাহমুদা। পরে তারা বাড়িতে নিয়ে আগুনের তাপ দিলে সেই আতশবাজিগুলো বিস্ফোরিত হয়ে গুরুতর আহত হয় তারা। আহত আবস্থায় তিনজনকে উদ্ধার করে প্রথমে শরীয়তপুর সদর হাসপাতালে আনা হলে কর্তরত চিকিৎসক সজিব ও তামিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

ঘটনার পরে আহতদের দেখতে হাসপাতালে আসেন জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি কামরুজ্জামান সোহেল। এসময় তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকে আহতদের চিকিসার খরচ বহনের ঘোষণা দেন।

আহত শিশু মাহমুদা আক্তার বলেন, আমরা খেলা করতে গিয়ে কয়েকটি আতশবাজি পাই। পরে বাড়িতে নিয়ে আগুনের তাপ দিলে সেগুলো ফুটে যায়।
শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি কামরুজ্জামান সোহেল দুঃখ প্রকাশ করে বলেন, আমরা ঘটনা জানার পরে দ্রুত হাসপাতালে এসে আহত দুইজনকে জেলা প্রশাসনের খরচে ঢাকা পাঠাই। তাদের চিকিৎসার সকল ব্যয় প্রশাসনের পক্ষ থেকে বহন করা হবে। একজনের চোখে আঘাত লেগেছে। অন্যজনের হাতে লেগেছে বলে উল্লেখ করেন তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ভূমিহীনদের ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com