নোয়াখালীতে

কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিলেন পুলিশ কনস্টেবল…

মঙ্গলবার, ১১ মে ২০২১ | ৩:৩৭ অপরাহ্ণ |

কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিলেন পুলিশ কনস্টেবল…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

নোয়াখালীর মাইজদী শহরের পৌর কাঁচা বাজারের প্রধান সড়কে কুড়িয়ে পাওয়া চৌদ্দ হাজার টাকা তার মালিককে ফেরত দিয়েছেন নোয়াখালী সদরের ট্রাফিক পুলিশের কনস্টেবল ওয়ালি উল্যাহ।

সোমবার (১০ই মে) দুপুরে নোয়াখালী ট্রাফিক ইন্সপেক্টর শাহীনুর রহমানের উপস্থিতিতে প্রকৃত মালিকের কাছে টাকা ও এটিএম কার্ডসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র ফেরত দেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন, সদর টিআই বখতিয়ার উদ্দিন।

webnewsdesign.com

পুলিশ কনস্টেবল ওয়ালি উল্যাহ জানান, আজ সকালে মাাইজদী শহরের পৌর কাঁচা বাজারে বাজার করতে গিয়ে পকেট থাকা মানিব্যাগ টাকাসহ হারিয়ে পেলেন ব্যবসায়ী মো.ফারুক হোসেন। পরে অনেক খোাঁজাখুঁজি করে তিনি মানিব্যাগ না পেয়ে চলে যান ।

তিনি আরো জানান, পৌর বাজারের প্রধান সড়কে কর্তব্যরত অবস্থায় টাকাসহ একটি মানিব্যাগ পেয়ে ট্রাফিক ইন্সপেক্টর শাহিনুর রহমানকে অবগত করি। পরে মানিব্যাগে থাকা কাগজ দেখে মালিককে মোবাইল নম্বরে জানানো হয়। খবর পেয়ে জেলা ট্রাফিক পুলিশ অফিস থেকে টাকার মালিক মো ফারুক হোসেন টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র সহ মানিব্যাগটি নিয়ে যান।

হারানো টাকা ফেরত পেয়ে ফারুক হোসেন বলেন, আমাদের দেশের পুলিশের মধ্যে এখনো সৎ কর্মকর্তা রয়েছে। বর্তমান সময়ে ওয়ালি উল্যার মতো পুলিশের সমাজে বেশ প্রয়োজন রয়েছে। তিনি সততার এক দৃষ্টান্ত স্থাপন করেছেন।

জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, কনস্টেবল ওয়ালি উল্যাহকে সততার পরিচয় দেওয়ায় জেলা পুলিশের পক্ষ থেকে তাকে পুরস্কৃত করা হবে। এর আগে সততার দৃষ্টান্ত রাখায় অনেক পুলিশ কর্মকর্তাকে পুরষ্কৃত করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ভূমিহীনদের ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com