কেন্টে খেলতে যাচ্ছেন আশরাফুল

রবিবার, ২৮ এপ্রিল ২০১৯ | ১:৩৮ অপরাহ্ণ |

কেন্টে খেলতে যাচ্ছেন আশরাফুল
ফাইল ছবি

ঢাকা প্রিমিয়ার লিগের খেলা শেষ হলেও ব্যস্ততা কমছে না মোহাম্মদ আশরাফুলের। জাতীয় দলের প্রাক্তন এ অধিনায়ক ইংল্যান্ডে যাচ্ছেন কেন্ট প্রিমিয়ার লিগ খেলতে। ব্ল্যাক হিথের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতাও সেরে ফেলেছেন তিনি।

বিসিবির কাছে ছাড়পত্রও চেয়েছেন ডানহাতি এ ব্যাটসম্যান। শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আশরাফুল জানিয়েছেন, ‘কেন্ট লিগে খেলার সুযোগ পাওয়ায় ভালো হলো। ব্ল্যাক হিথের সঙ্গে চার-সাড়ে চার মাস থাকার সুযোগ আছে। ওখানে প্র্যাকটিসের সুযোগ-সুবিধা অনেক। আমি লিগের শুরু থেকেই খেলব। বোর্ডের কোনো দলে না ডাকলে পুরো সিজন শেষ করে আসব।’

৪ মে থেকে শুরু হবে কেন্ট প্রিমিয়ার লিগ। সাড়ে চার মাস ধরে খেলা থাকে মাঠে। মৌসুমের শুরু থেকেই খেলবেন আশরাফুল। এতে করে অফ সিজনটা বসে কাটাতে হচ্ছে না তাকে। নিয়মিত ম্যাচ খেলার সুযোগ পেলে ভালোই হবে তার। ২০১৯-২০ ক্রিকেট মৌসুম শুরু পর্যন্ত মাঠে থাকতে পারবেন তিনি। দেশে ফিরে নতুন মৌসুমের জন্য বেশি কসরত করতে হবে না।

ইংল্যান্ডে আগেও খেলেছেন আশরাফুল। স্পট ফিক্সিংয়ের নিষেধাজ্ঞা শেষ হওয়ার পর ইংল্যান্ডের স্থানীয় প্রিমিয়ার লিগে ম্যাচ খেলে চর্চায় ফিরেছেন তিনি। গত মৌসুমেই ২০ ওভারের ক্রিকেটে ৯৭ ও ৭৬ রানের দুটি ইনিংস ছিল তার। ৪০ ওভারে ম্যাচে খেলেছিলেন ১৭০ রানের হার না মানা ইনিংস। এবারও ছন্দ দেখাতে চান মোহামেডানের এ ব্যাটসম্যান। অবশ্য কেন্টে খেলার পাশাপাশি বিশ্বকাপ ম্যাচ দেখারও সুযোগ হাতছাড়া করতে চান না আশরাফুল। বাংলাদেশের ম্যাচগুলো মাঠে বসে দেখতে চান তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com