কে এই শিলা?

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯ | ৫:২৭ অপরাহ্ণ |

কে এই শিলা?
জানা গেছে, একুশ বছর বয়সী শিরিন আক্তার শিলা ১লা জানুয়ারি ১৯৯৯ সালে ঠাকুরগাঁওয়ে জন্মগ্রহণ করেন। দেশের উত্তর জনপদের এই জেলার পীরগঞ্জ উপজেলায় তার গ্রামের বাড়ি। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পদার্থ বিজ্ঞানের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শিলা। তার বাবা বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)তে কর্মরত রয়েছেন।

প্রথমবার অনুষ্ঠিত হয়ে গেল মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন শিরিন আক্তার শিলা। বুধবার রাজধানীর বসুন্ধরা করনভেনশন সেন্টারে নবরাত্রি হলে আয়োজিত এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে শিলার নাম ঘোষণা করা হয়। এসময় শিলার মাথায় ৭৫০টি ডায়মন্ড খচিত প্রায় ২০ লাখ টাকা মূল্যের মুকুট পরিয়ে দেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হওয়ার পর শিরিন আক্তার শিলা বলেন, এটা আমার জন্য দারুণ আনন্দের সেটা ভাষায় প্রকাশ করতে পারবো না। আজ থেকে আমিই বাংলাদেশ। আমার বাবা একজন সৈনিক (বিজিবি)। বাবার মতো আমিও দেশের জন্য কাজ করবো। সবাই আমার জন্য দোয়া করবেন যেন বিদেশেও দেশের মুখ উজ্জল করতে পারি।


বাংলাদেশের অন্যতম সেরা সুন্দরী, বুদ্ধিমতী, অভিজাত, মেধাবী ও আত্মবিশ্বাসী তরুণীদের বিশ্বের দরবারে তুলে ধরার প্রয়াসে দেশে প্রথমবার মিস ইউনিভার্স বাংলাদেশ-এর আয়োজন করা হয়। মিস ইউনিভার্স বাংলাদেশ বিজয়ী শিরিন আক্তার শিলা, আগামী ডিসেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য মিস ইউনিভার্স-এর ৬৮তম আসরে বাংলাদেশের হয়ে অংশ নেবেন।

বৃহস্পতিবার দুপুরে মিস ইউনিভার্স বাংলাদেশের চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক বলেন, শুধু দেশেই নয় আন্তর্জাতিক মহলে দেশের প্রতিনিধিত্ব করবে শিলা। মিস ইউনিভার্স-এর ৬৮তম আসরে বিশ্বের প্রায় ১৩০টি দেশের সুন্দরীদের সঙ্গে প্রতিযোগিতার মঞ্চে পা রাখবেন শিলা। আমি আশা করছি এ প্রতিযোগিতায় শিলা বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরবেন। তিনি প্রমাণ করবেন বাংলাদেশী নারীরাও বিশ্বের যে কোনো দেশের নারীদের মতোই আত্মবিশ্বাসী।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



বেনাপোলে ধর্ষীতা তরুনী- সন্মান যাওয়ার ভয়ে আত্মহত্যা…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com