কোটা সংস্কারের দাবিতে এবার চবির শাটল ট্রেন অবরোধ

বুধবার, ১১ এপ্রিল ২০১৮ | ১২:১৫ অপরাহ্ণ |

কোটা সংস্কারের দাবিতে এবার চবির শাটল ট্রেন অবরোধ
ছবি: চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন অবরোধ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেন অবরোধ করে রেখেছেন শিক্ষার্থীরা। শত শত শিক্ষার্থী রেললাইনের ওপর দাঁড়িয়ে কোটা সংস্কারের স্লোগান দিচ্ছেন। আজ বুধবার কোটা সংস্কারের দাবিতে সকাল সাড়ে আটটায় শাটল বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পর বাধা দেন আন্দোলনকারীরা। বিশ্ববিদ্যালয় থেকে শাটলটি ফিরে না আসায় নগরী থেকে কোনো ট্রেন বিশ্ববিদ্যালয় অভিমুখে যেতে পারছে না।

ষোলশহর রেল স্টেশনের মাস্টার সাহাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাড়ে আটটার শাটল ট্রেন যাওয়ার পর সেটি অার ফিরে অাসেনি। অান্দোলনকারীরা আটকে দিয়েছে। তাই পৌনে ১০টা ও সাড়ে ১০টার শাটল ট্রেন বিশ্ববিদ্যালয় অভিমুখে ছেড়ে যেতে পারছে না।


এদিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ে ক্লাস বর্জন করেছেন শিক্ষার্থীরা। বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউটের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে অান্দেলন করছেন। বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক মো. অারজু বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অামরা বিশ্ববিদ্যালয়ের ক্লাস বর্জন করছি। দাবি আদায় না হওয়া পর্যন্ত অান্দোলন চলতে থাকবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com