ঠাকুরগাঁওয়ের হরিপুরে

খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ…

সোমবার, ২৪ জানুয়ারি ২০২২ | ১০:৫০ অপরাহ্ণ |

খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

ঠাকুরগাঁওয়ের হরিপুরে যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহর বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।

হরিপুর উপজেলা যাদুরানী বাজারের চাউল ব্যবসায়ী মাকড়াইল শেখ নামে এক ব্যক্তি যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহর বিরুদ্ধে ১ লক্ষ ৭০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ এনে হরিপুর উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।


হরিপুর উপজেলা নির্বাহী অফিসার আবদুল করিম অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন এবং তিনি বলেন, হরিপুর উপজেলার যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহর বিরুদ্ধে যে প্রতারণার অভিযোগ আনা হয়েছে বিষয়টি সঠিকভাবে তদন্ত করার জন্য হরিপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নিখিল চন্দ্র বর্ম্মণকে তদন্ত করে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

তদন্ত রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। তদন্ত কর্মকর্তা (উপজেলা খাদ্য নিয়ন্ত্রক) নিখিল চন্দ্র বর্ম্মণ বলেন, যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহর বিরুদ্ধে টাকা আত্মসাতের যে অভিযোগ আনা হয়েছে তা সত্যতা পাওয়া গেছে। দু-একদিনের মধ্যে হরিপুর উপজেলা নির্বাহী অফিসারের কাছে তদন্ত রিপোর্ট জমা দেয়া হবে।


যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহর বিরুদ্ধে টাকা আত্মসাতের যে অভিযোগ আনা হয়েছে এ বিষয়ে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, সে আমার কাছ থেকে টাকা ধার নিয়েছিল পরে আমাকে ব্যাংক চেকের মাধ্যমে পরিশোধ করেছে।

অভিযোগকারী মাকড়াইল শেখ বলেন, যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহ আমার ক্রয়কৃত ২২ টন চাউল খাদ্য গুদামে ঢুকাই দিবে এই মর্মে দুইটি হাসকিং মিলের এগ্রিমেন্ট করার জন্য ৭০ হাজার টাকা নেয়।


কয়েকদিন পরে তার বিশেষ প্রয়োজনে আবারও আমার কাছ থেকে আরো এক লক্ষ টাকা ধার চায়। আমি টাকা দিতে অস্বীকার করলে সে আমাকে বারবার অনুরোধ করে। তার আকুতি মিনতি দেখে পরে আমি আমার নিজ অ্যাকাউন্ট থেকে অগ্রণী ব্যাংক (হরিপুর শাখা) এর চেকের মাধ্যমে তাকে এক লক্ষ টাকা দেই। যা আমার চেকের মুড়িতে তার স্বাক্ষর করা রয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com