খুলনায়

আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন-এর সহযোগিতায় মানব পাচার চক্রের সদস্য গ্রেপ্তার

বৃহস্পতিবার, ০২ মে ২০১৯ | ২:৫৯ অপরাহ্ণ |

আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন-এর সহযোগিতায় মানব পাচার চক্রের সদস্য গ্রেপ্তার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

গত ২৯-০৪-২০১৯ তারিখ বাগেরহাট জেলার মংলা থানাধীন শ্রম কল্যাণ রোডের বাসিন্দা গুলজান বিবি আসক মংলা উপজেলা কমিটির সভাপতি সুমিলীলার মানব পাচার চক্রের বিরুদ্ধে তার মেয়ে বর্ণালি ভারতে পাচার ও মুক্তিপণের ব্যাপারে প্রশাসনের সহযোগিতায় আইনগত সহায়তা চেয়ে আবেদন করেন। ঘটনাটি খুলনায় হওয়ায় আসক খুলনা বিভাগীয় কমিটির সাধারন সম্পাদক মোঃ শাহাদাত হোসেন শাওন কে অবহিত করে প্রশাসনের সহযোগিতার জন্য খুলনা অফিসে প্রেরন করেন সুমিলীলা।

অপহৃত মেয়ে বর্ণালি সু-কৌশলে মানবপাচারকারীর কিছু ছবি তার বোনের মোবাইলে ইমুর মাধ্যমে পাঠায়। আসক সদস্যরা মানবপাচারকারী মোঃ মেহেদী হাসান হৃদয় ও তাহার স্ত্রী খুলনা বিভিন্ন জায়গায় আধুনিক নাচ করত বিধায় ছবি দেখে মোঃ মেহেদী হাসান হৃদয় কে সনাক্ত করে আসক।

webnewsdesign.com

খুলনা বিভাগীয় কমিটির সাধারন সম্পাদক মোঃ শাহাদাত হোসেন শাওন নেতৃত্বে ও আসক এর খুলনা বিভাগীয় কমিটির প্রধান উপদেষ্টা শরীফ শফিকুল হামিদ চন্দন এর সহযোগিতায় সংবাদকর্মী সহ আসক খুলনা বিভাগীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি শেখ মনির হোসেন, সহ-সভাপতি মোঃ আসিফ ইকবল, সহ-সাধারন সম্পাদক সালমান ফয়সাল, মোঃ নজরুল ইসলাম নবী, জেলা কমিটির সভাপতি আব্দুল কাইউম খান সহ আসক সদস্যগন মেহেদি কে প্রোগ্রামের কথা বলে সু-কৌশলে আসক বিভাগীয় অফিসে আনা হয় এবং পূর্বপরিকল্পনা অনুযায়ী দৌলতপুর থানায় পুলিশকে অবহিত করে রাখা হয়।

মেহেদি আসক অফিসে আসলে দৌলতপুর থানা পুলিশকে খবর দিলে তারা এসে আটক করে দৌলতপুর থানায় নিয়ে যায়। ঘটনা খানজাহান থানা এলাকায় হওয়ায় খানজাহানআলী থানায় মানব পাচার মামলা দায়ের করা হয় মামলা নং ১০। ইতিমধ্যে আটককৃত মেহেদিকে মামলার আসামী দেখিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে। মামলা বিবরণীতে গুলজান বিবির কিশোরী কন্যা বর্ণালি আক্তারের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় যশোর জেলার অভয়নগর থানার ধুলগ্রামের হোসেন মুন্সির ছেলে আব্দুলহ মুন্সি(২৫)। বর্ণালি সেই আব্দুল্লাহ মুন্সির বিয়ের প্রলোভনে গত ০৫-০৪-২০১৯ তারিখে শিরেমনি আব্দু্ল্লাহ মুন্সি বন্ধু মেহেদির বাড়িতে নিয়ে আসে।

গত ০৮-০৪-২০১৯ তারিখে ভারতে বর্ণালি কে নিয়ে যায় পরবর্তীতে গত ২৩-০৪-২০১৯ তারিখ +৯১৯৫৭৩২৫৭৫৪২ নং থেকে ফোন আসে বর্ণালির মায়ের মোবাইলে এবং বলে আপনার মেয়ে এখন আমার কাছে আছে (ভারতে) তাকে জীবিত পেতে হলে পাসপোর্ট করে ২,০০,০০০/- টাকা নিয়ে এখানে এসে আপনার মেয়েকে নিয়ে যান। ইতিমধ্যে আটককৃত মেহেদিকে মামলার আসামী দেখিয়ে জেল হাজতে প্রেরন করেছে। অন্য আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

স্যানক্রেড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বিরুদ্ধে গ্রাহক হয়রানিসহ অর্থ আত্মসাতের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com