গণতন্ত্র রক্ষা করতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে: বুলবুল

গণতন্ত্র রক্ষা করতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে: বুলবুল

মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮ | ৬:০১ অপরাহ্ণ |

গণতন্ত্র রক্ষা করতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে: বুলবুল
গণতন্ত্র রক্ষা করতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে: বুলবুল

মহানগর বিএনপি’র সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, ‘বাংলাদেশের উন্নয়নের রুপকার ও গণতন্ত্র রক্ষার লৌহমানবী সকল নির্যাতন ও বাধাকে পায়ে দলে এদেশেই থাকবেন এবং দেশের মানুষের কল্যাণে কাজ করবেন। জাতীয় বেইমান শেখ হাসিনার মত বেগম জিয়া দেশ থেকে পালিয়ে যাবেন না। অতীতের ন্যায় দুর্নীতিবাজ সরকারের প্রধানমন্ত্রী দেশ পরিচালনার যোগ্যতা হারিয়ে এখন নিজের পিঠ বাঁচানোর জন্য প্রহসনের নির্বাচনের পাঁয়তারা করছে। অবৈধ সরকারের পতন ও গণতন্ত্র রক্ষা করার লক্ষে আগামীতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।’

বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

webnewsdesign.com

তিনি বলেন, ক্যাঙ্গারু কোর্টের রায় জনগণ মানেনা এবং কোনদিন মানবেনা। ৬৫দিন হলে খালেদা জিয়াকে অবৈধ ভাবে কারাগারে অবরুদ্ধ করে রেখেছে। তাঁর শারীরিক অবস্থা খারাপ হলেও সরকার ডাক্তার দিয়ে চিকিৎসা না করে পুলিশ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাদের দিয়ে বিদেশে পাঠানোর চেষ্টা করছে। তাদের অযোগ্য ডাক্তার দিয়ে চিকিৎসা করছে। বেগম জিয়ার ব্যক্তিগত ডাক্তার দিয়ে চিকিৎসা করানোর দাবী জানান এবং বেগম জিয়া বর্তমান অবস্থা সম্পর্কে কারাকর্তৃপক্ষকে সংবাদ সম্মেলন করার আহবান জানান।

মঙ্গলবার বেলা ১১টায় নগরীর মালোপড়াস্থ মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ এ কর্মসূচী পালন করে তারা। মিছিলটি সামনে দিকে এগুতে থাকলে পুলিশি বাধার মুখে প- হয়। পরে সেখানেই সমাবেশ করে নেতাকর্মী।

বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজি হেনা ও রাজশাহী জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সৈয়দ মহসিন ইসলাম।

অন্যদের মধ্যে বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, শাহমুখদম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ, বোয়ালিয়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন দিলদার, শাহমখদুম থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমেদ বাবু।

আরো উপস্থিত ছিলেন যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইল হিকল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সমাপ্ত, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়কবৃন্দ জাকির হোসেন রিমন, আবেদুর রেজা রিপন, আনন্দ কুমার ও যুবদল নেতা রতন।

রাজশাহী মহানগর মহিলা দলের যুগ্ম আহ্বায়কবৃন্দ এ্যাডভোকেট রওশন আরা পপি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সহ-সাংগঠনিক সম্পাদক মীর তারেক সহ ৩৭টি ওয়ার্ডের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন বলেন, অবৈধ ও অনির্বাচিত সরকারের প্রধানমন্ত্রী সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করার জন্য বেগম জিয়াকে কারাগারে রেখেছে। বেগম জিয়া অসুস্থ হলেও তাঁকে সুচিকিৎসা না করে নিজেদেও ডাক্তার দিয়ে চিকিৎসার বাহানা করা হচ্ছে। ক্রমন্বয়ে বেগম জিয়ার শারীরিক অবস্থা খারাপ হচ্ছে। বেগম জিয়ার ব্যক্তিগত ডাক্তারকে দিয়ে তাঁর অবস্থা পরীক্ষা করার দাবী জানান তিনি। সেইসাথে আগামী ১৫ এপ্রিল জনসমাবেশ সফর করতে সকলকে একসাথে কাজ করার আহবান জানান মিলন।#

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ইউএস বাংলার অনিয়মে এজেন্সি মালিকদের ক্ষোভ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com