গণধর্ষণের ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে সরকার – বিভাগীয় কমিশনার

সোমবার, ০৭ জানুয়ারি ২০১৯ | ৫:৫০ অপরাহ্ণ |

গণধর্ষণের ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে সরকার – বিভাগীয় কমিশনার

চট্রগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেছেন নোয়াখালীতে গণধর্ষণের ঘটনাকে নির্বাচন কমিশন সচিবালয় থেকে এবং সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে। সর্বোচ্চ গুরুত্বের কারণেই কিন্তু ৪৮ ঘন্টার এ্যাকশান নিয়ে অল্প সময়ের মধ্যে ১০জন আসামিকে ধরা হয়েছে।

তিনি বলেন, আমরা আশাবাদী সকল আসামী ধরা পড়বে এবং আইন আনুগভাবেই তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

সোমবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সুবর্ণচর উপজেলার মধ্যম বাগ্যা গ্রামে গণধর্ষণের শিকার গৃহবধূ পারুল বেগমের খোঁজখবর নেন বিভাগীয় কমিশনার। এসময় তিনি ভিকটিমকে সর্বোচ্চ চিকিৎসা এবং আইনি সহযোগিতা দেওয়ার আশ্বাস দেন। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় বিভাগীয় কমিশনার আরো বলেন, গণধর্ষণের সাথে জড়িত কেউ ছাড় পাবেনা। এই বিষয়টি কতটা রাজনৈতিক অথবা কতটা নির্বাচনের সাথে সংশ্লিষ্ট তা খতিয়ে দেখতে সাংবাদিকদের প্রতি আহব্বান জানান তিনি।

বিভাগীয় কমিশননার বলেন আজকেও একটি টেলিভিশন চ্যানেলে দেখেছি, একটা পূর্ব শত্রুতার জের ধরেই এ ঘটনাটা ঘটেছে। ৩০ তারিখের নির্বাচনের সাথে এটাকে যুক্ত করা হয়েছে।

তিনি বলেন, ধর্ষিতার চিকিৎসা এবং তার নিরাপত্তার ক্ষেত্রেও সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে। ভিকটিম নিজেই বলেছেন আগের চেয়ে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

এসময় জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, জেলা পরিষদের প্রধান নির্বাহী ড. মাহে আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুর রউফ মন্ডল, নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. খলিল উল্যা, সদর উপজেলা নির্বাহী অফিসার মো.আরিফুল ইসলাম সরদার, স্বাচিপ নোয়াখালীর সভাপতি ডা. ফজলে এলাহী প্রমূখ উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com