গণধর্ষণের শিকার নারীর পাশে ঐক্যফ্রন্ট নেতারা

রবিবার, ০৬ জানুয়ারি ২০১৯ | ৪:০৮ অপরাহ্ণ |

গণধর্ষণের শিকার নারীর পাশে ঐক্যফ্রন্ট নেতারা
গণধর্ষণের শিকার নারীর পাশে ঐক্যফ্রন্ট নেতারা

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভোটকে কেন্দ্র করে এমন নক্ক্যারজনক ঘটনায় বাংলাদেশের রাজনীতিতে  একটা দীর্ঘস্থায়ী ক্ষতের সৃষ্টি হলো। এর মাধ্যমে দেশ আবারো অন্ধকার যুগে প্রবেশ করেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ চক্রান্ত এবং ষড়যন্ত্রের মধ্য দিয়ে নির্বাচনের নিষ্ঠুর তামাশায় অবস্থান করেছে। আওয়ামী লীগের সঙ্গে জাতীয় এবং আন্তর্জাতিক আধিপথ্যবাদী শক্তি বাংলাদেশের মানুষকে পুরোপুরি ভাবে প্রত্যারিত করেছে এবং জনগণের যে অধিকার সেই অধিকার থেকে বঞ্চিত করেছে।

ফখরুল বলেন, এতে করে আওয়ামী লীগ এবং প্রশাসন জনগণ থেকে সম্পূর্ন বিচ্ছিন্ন হয়ে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে গণশত্রুতে পরিনত হয়েছে।

শনিবার (৫ জানুয়ারী) বেলা ১২টায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নির্বাচনী সহিংসতায় সুবর্ণচরে গণধর্ষণের শিকার নারীর সাথে দেখা করে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, নির্বাচনের পূর্বে, নির্বাচনের দিন এবং পরবর্তীতে যে সহিংসতা আওয়ামী লীগ করেছে তাতে অসংখ্য মানুষ আহত হয়েছে, পঙ্গু হয়েছে। এমনকি আমার বোন নোয়াখালীর ৪ সন্তানের জননী ধর্ষিত পর্যন্ত হয়েছে।

আমরা এই সব ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং জনগণের কাছে এই সব ঘটনার বিচার দিচ্ছি।

তিনি বলেন, আপনারা যারা দায়িত্বে আছেন বিশেষ করে নির্বাচন কমিশনের কাছে আমরা বলেছি এই সহিংসতা সম্পূর্ণভাবে বন্ধ করার জন্য। তাদের উচিৎ হবে এই সহিংসতা বন্ধ করা। এই সহিংসতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলতে জনগণের প্রতি আহব্বান জানান ফখরুল।

এসময় জেএসডির সভাপতি আ.স.ম আব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপির ভাইস-চেয়ারম্যান মো.শাজাহান, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, হারুনুর রশিদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান প্রমূখ নেতৃবৃন্দ
উপস্থিত ছিলেন।

বিকাল ৩টায় নোয়াখালী আইনজীবি হলরুমে জেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ ঐক্যফ্রন্ট নেতারা।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার
বিএসসি এবং সঞ্চালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com