গাইড বই ব্যবহারে জড়িত শিক্ষকদের ব্যবস্থা নেয়া হবে- শিক্ষামন্ত্রী

শুক্রবার, ১৫ মার্চ ২০১৯ | ৩:৫৩ অপরাহ্ণ |

ছবি: অনলাইন

স্কুল ক‌লেজ ও সকল শিক্ষা প‌্রতিষ্ঠা‌নে গাইড বই ব্যবহার বন্ধ কর‌তে হ‌বে । ‌কোন শিক্ষক এর সা‌থে জ‌ড়িত থাক‌লে ব্যবস্থা নেয়া হ‌বে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন ‌শিক্ষা মন্ত্রী দীপু ম‌নি।

শুক্রবার (১৫ মার্চ) শরীয়তপুর সরকা‌রি ক‌লে‌জের ৪০ বছর পূ‌র্তি অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তি‌নি এ কথা ব‌লেন।

webnewsdesign.com

মন্ত্রী আরও ব‌লেন, ‌শিক্ষকরা ছাত্র‌দের কো‌চিং করা‌তে পার‌বেন না। য‌দি করার তাহ‌লে টাকা নি‌তে পার‌বেন না। এছাড়া যে সব শিক্ষকরা শিক্ষার্থী‌দের গাইড বই ও কো‌চিং কর‌তে বাধ্য করেন তা‌দেরকে সতর্ক থাকার জন্য নি‌র্দেশ দেন মন্ত্রী।

না‌রিরা এগিয়ে গে‌লে দেশ এগিয়ে যা‌বে উ‌ল্লেখ ক‌রে দীপু ম‌নি ব‌লেন, এদেশে যারা গনতন্ত্রের শত্রু তা‌দের‌কে প্র‌তিহত করুন।

শরীয়তপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মনোয়ার হোসেনের সভাপতিত্বে এ আলোচনা সভায় উদ্বোধক ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, কেন্দ্রীয় আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল, জেলা প্রশাসক কাজী আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদারসহ প্রমূখ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com