গাইবান্ধায় ঝাড়ফুঁকের বাহানায় কিশোরী ধর্ষণ; অতঃপর অন্তঃসত্ত্বা

মঙ্গলবার, ১২ জুন ২০১৮ | ১০:৫৩ পূর্বাহ্ণ |

গাইবান্ধায় ঝাড়ফুঁকের বাহানায় কিশোরী ধর্ষণ; অতঃপর অন্তঃসত্ত্বা
ফাইল ছবি

গাইবান্ধা সদর উপজেলার মৌজা মালীবাড়ী গ্রামে শারীরিক ও বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে উত্তম দাস (২৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে গাইবান্ধা শহর থেকে তাকে গ্রেপ্তার করে থানা পুলিশ। উত্তম ওই গ্রামের রাজেন দাসের ছেলে।

পুলিশ ও প্রতিবন্ধী মেয়েটির মা জানান, মৌজা মালিবাড়ী গ্রামের প্রতিবন্ধী ওই কিশোরীটিকে এক স্বজনের বাসায় রেখে ঢাকায় কাজের জন্য যান তার মা-বাবা। সাত মাস আগে প্রতিবেশী, বিবাহিত ও দুই সন্তানের বাবা উত্তম মেয়েটিকে তার বাড়িতে নিয়ে যায়। উত্তমের পক্ষাঘাতগ্রস্ত মায়ের কবিরাজি ঝাড়ফুঁকের জন্য অবিবাহিত তরুণী মেয়ে লাগবে—এই কথা বলে সে প্রতিবন্ধী কিশোরীটিকে তার বাড়িতে নেয়। সপ্তাহব্যাপী ঝাড়ফুঁক চলার একপর্যায়ে মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে সে।


কিছুদিন আগে বাড়ি ফিরে এলে প্রতিবন্ধী কিশোরীর মা তার মেয়ের শারীরিক পরিবর্তন দেখে সন্দেহ করেন। পরে পরীক্ষা করে জানতে পারেন মেয়েটি বতর্মানে ছয় মাসের অন্তঃসত্ত্বা। তিনি গ্রামের লোকজনকে বিষয়টি জানিয়ে এ ঘটনায় উত্তমসহ পাঁচজনকে আসামি করে গতকাল দুপুরে সদর থানায় মামলা করেন। মামলার পর বিকেলেই উত্তমকে গ্রেপ্তার করে পুলিশ।

গাইবান্ধা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, মেয়েটির বাবা অপ্রকৃতস্থ। মা সারা বছর বিভিন্ন স্থানে গৃহকর্মীর কাজ করে কষ্টেসৃষ্টে সংসার চালান। অসহায় মেয়েটি যাতে যথাযথ আইনি সহায়তা পায় এবং তার অনাগত সন্তানের কথা বিবেচনা করে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com