জাতির জনকের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

ময়মনসিংহে

গাঙ্গিনারপাড় শপিং সেন্টারে আগুন, পুড়েছে অপর্ণা প্রশাধনী সহ বেশকটি প্রতিষ্ঠান…

শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০ | ৭:৩৩ অপরাহ্ণ |

গাঙ্গিনারপাড় শপিং সেন্টারে আগুন, পুড়েছে অপর্ণা প্রশাধনী সহ বেশকটি প্রতিষ্ঠান…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহ নগরীর গাঙ্গিনাপাড় এলাকায় আজাদ শপিং সেন্টারে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। খবরে পেয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ৩ ইউনিট প্রায় আধঘন্টা সময় চেষ্ঠা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে অপর্ণা প্রশাধনী নামক একটি দোকান পুড়ে যাওয়াসহ বেশ কয়েকটি দোকানের আংশিক ক্ষতি হয়েছে।

খবর পেয়ে কোতোয়ালী মডেল থানা, ১নং ফাঁড়ি ও ডিবি পুলিশের পৃথক টিম জানমালের নিরাপত্তার জন্য ও লুটপাট রোধে তাৎনিক ঘটনাস্থল ঘিরে ফেলে।


শুক্রবার দুপুর ২টার দিকে এ আগুনের সূত্রপাত হয়। বিভাগীয় শহরের প্রাণকেন্দ্র ও ব্যবসা নির্ভর এলাকায় আগুনের খবর পেয়ে দ্রুত সদর উপজেলা নির্বাহী কর্মকরর্তা শেখ হাফিজুর রহমান ও উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবুল হোসেন জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট চেষ্টা চালিয়ে আধঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। ধারণা করা হচ্ছে, অর্পনা প্রসাধনী নামক একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তে আগুন মার্কেটের বেশ কয়েকটি দোকানে ছড়িয়ে পড়ে। তবে ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি বলেও জানিয়েছেন এই ফায়ার সার্ভিসের কর্মকর্তা।

এদিকে গাঙ্গিনারপাড় মার্কেটে আগুনের খবর চারদিকে ছড়িয়ে পড়লে হাজারো মানুষের ভীড় জমে উঠে। এক পর্যায়ে গাঙ্গিনারপাড় স্টেশন রোডে সকল ধরণের যান ও মানুষ চলাচল বন্ধ হয়ে যায়। উপচে পড়া ভীড়ের মধ্যেই ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাণপণ চেষ্ঠা করে অল্প সময়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে ঔষধ কিনে রক্তাক্ত হলেন জামাল…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com