গাজীপুরে এক কিশোরীকে অপহরণের পর দলবদ্ধভাবে ধর্ষণ

বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | ৭:১৮ অপরাহ্ণ |

গাজীপুরে এক কিশোরীকে অপহরণের পর দলবদ্ধভাবে ধর্ষণ
প্রতীকী ছবি

এবার গাজীপুরে এক কিশোরীকে অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। নির্যাতিতা কিশোরীর বাড়ি ময়মনসিংহের ত্রিশালে বলে পুলিশ জানিয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে গাজীরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার ১৭ বছর বয়সী ওই কিশোরী কান্নারত অবস্থায় সাংবাদিকদের বলেন, ময়মনসিংহের ভালুকা উপজেলার কালার মাস্টারবাড়ি এলাকার একটি পোশাক কারখানার কাজ করতেন তিনি। সেই কাজের সূত্রেই এক বান্ধবীর মাধ্যমে মো.শামীম নামের এক ব্যক্তির সঙ্গে তার পরিচয় হয়। এরপর থেকেই শামীম বিভিন্ন সময়ে তাকে প্রেমের প্রস্তাব দিত। মেয়েটি এই প্রস্তাবে সাড়া না দেওয়ায় এক পর্যায়ে অপহরণ ও হত্যার হুমকি দিতে থাকে শামীম।

webnewsdesign.com

মেয়েটি আরও জানায়, শামীমের ভয়ে এক পর্যায়ে সে ভালুকা থেকে চাকরি ছেড়ে গাজীপুর সিটি কর্পোরেশন এলাকায় খালার বাড়ি চলে আসে।কিন্তু এরপরেও শামীম তার পিছু ছাড়েনি। বিভিন্ন মাধ্যম থেকে মোবাইল নম্বর জোগার করে নানাভাবে মেয়েটিকে উত্যক্ত করে যেত। গত শনিবার বিকালে মেয়েটির তার খালার বাসা থেকে বের হলে শামীমসহ আরও ৪/৫জন তাকে জোর করে একটি প্রাইভেটকারে তুলে নিয়ে যায়।

পুলিশ বলছে, অভিযুক্তরা মেয়েটিকে প্রথমে গাজীপুরের রাজেন্দ্রপুর ও ময়মনসিংহের ভালুকায় নিয়ে যায়। এরপর রবিবার রাতে তারা মেয়েটিকে নিয়ে শ্রীপুরের ওয়াদ্দারদিঘী এলাকায় আসে। সেখানে মেয়েটিকে একটি পরিত্যক্ত ঘরে আটকে রেখে শামীম ও তার সহযোগীরা তাকে একাধিকবার ধর্ষণ করে। মেয়েটি যাতে পালিয়ে যেতে না পারে তাই ধর্ষণের পরে তার মুখে কাগজ গুজে ও হাত-পা রশি দিয়ে বেঁধে রাখা হত।

গতকাল মঙ্গলবার সকালে মেয়েটিকে হত্যার উদ্দেশ্যে একটি প্লাস্টিকের বস্তায় ভরে পাশের একটি বাড়িতে নিয়ে যায় শামীম। পরে তাকে বস্তা থেকে বের করে ওই বাড়ির একটি ঘরের আটকে রাখে। ওইদিন বিকালেই সুযোগ পেয়ে কৌশলে বাড়িটি থেকে পালিয়ে আসে সেই কিশোরী। স্থানীয়দের ঘটনা জানালে তারা থানায় খবর দেয়। পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এই ঘটনায় মেয়েটির মামা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেছেন। আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com