গেটম্যানের হঠাৎ সংকেতে রাজশাহীতে ট্রেনের ৪ বগি লাইনচ্যুত

মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ১০:১৬ পূর্বাহ্ণ |

গেটম্যানের হঠাৎ সংকেতে রাজশাহীতে ট্রেনের ৪ বগি লাইনচ্যুত
গেটম্যানের হঠাৎ সংকেতে রাজশাহীতে ট্রেনের ৪ বগি লাইনচ্যুত

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর আড়ানীতে চিলাহাটী থেকে রাজশাহীগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনের চারটি বগি লাইনচ্যুত হয়ে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।এতে অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে আড়ানী স্টেশন সংলগ্ন চকরপাড়া নামক রেলক্রসিংয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে একটি কমিউটার ট্রেন আড়ানীর দিকে আসছিল। বিপরীত দিকে চিলাহাটী থেকে রাজশাহীগামী তিতুমীর এক্সপ্রেস যাচ্ছিল। এ সময় স্টেশন মাস্টার লাল পতাকা দিয়ে সংকেত দেয়ায় তিতুমীর এক্সপ্রেসের চালক সুকৌশলে কিছু দূরে ট্রেন থামিয়ে দিলে এর চারটি বগি লাইনচ্যুত হয়। হুড়াহুড়ি করে নামতে গিয়ে ট্রেনের ভেতরে থাকা ১০ জন যাত্রী আহত হন।


এ বিষয়ে তিতুমীর এক্সপ্রেসের চালক শাহ আলম যুগান্তরকে জানান, বিপরীত দিক থেকে আসা ট্রেনের সংকেত আগে থেকে পায়নি। কিন্তু হঠাৎ করে লাল পতাকার সিগনাল দেয়া হলে স্টেশন পার হয়ে ট্রেন নিয়ন্ত্রণ করি। তবে অল্পের জন্য উভয়ে রক্ষা পেয়েছি। আড়ানী স্ট্রেশন মাস্টার এসএম আবদুর রউফ জানান, আগে থেকে সিগনাল দেয়া হয়েছিল। কিন্তু ট্রেন স্ট্রেশনে নিয়ন্ত্রণ করতে না পেরে চকরপাড়া রেলক্রসিংয়ের কাছে গিয়ে নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে তিতুমীর ট্রেনের পরিচালক আব্দুর রউফ বলেন, রাজশাহী থেকে ঈশ্বরদীগামী ট্রেনের বিষয়ে জানানো হয়েছিল। ঈশ্বরদীগামী ট্রেনটি চারশ’ গজ দূরে থেমেও গিয়েছিল।কিন্তু হঠাৎ করে স্ট্রেশন মাস্টার লাল পতাকা তুলে ধরলে ট্রেন থামানোর চেষ্টা করি। আর এতেই এ দুর্ঘটনা ঘটে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com