গোদাগাড়ী কলেজ অধ্যক্ষের পদত্যাগ দাবিতে বিক্ষোভ

বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮ | ৯:১৪ অপরাহ্ণ |

গোদাগাড়ী কলেজ অধ্যক্ষের পদত্যাগ দাবিতে বিক্ষোভ

সদ্য জাতীয়করণের প্রক্রিয়াধীন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোদাগাড়ী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। বুধবার বেলা ১১টায় গোদাগাড়ী কলেজ ক্যাম্পাসে গোদাগাড়ী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও কলেজ শিক্ষার্থী মমিনের নেতৃত্বে কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি ঘণ্টাব্যাপী কলেজের বিভিন্ন ভবন প্রদক্ষিণ করে। এসময় শিক্ষার্থীরা কলেজের অধ্যক্ষ আবদুর রহমানের অবিলম্বে পদত্যাগ দাবি করে ‘রহমানকে হঁটাও কলেজ বাঁচাও’, ‘দেখ রহমান দেখে যা রাজপথে তোর বাপেরা’, ‘রহমানের কালো হাত ভেঙে দাও গুড়িয়ে দাও’, ‘রহমানের দুর্নীতি চলবে না চলবে না’, ‘অ্যাকশন অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন’ সহ নানা স্লোগান দিতে থাকে।

webnewsdesign.com

পরে বিক্ষোভ মিছিলটি গোদাগাড়ী সদরের শহিদ ফিরোজ চত্ত্বর প্রদক্ষিণ করে গোদাগাড়ী উপজেলা ইউএনও অফিসের সামনে গিয়ে বিক্ষোভ করতে থাকে। এদিন ছাত্রলীগের বাধায় কলেজে কোন ক্লাস অনুষ্ঠিত হয়নি।

ছাত্রলীগ নেতা মমিনসহ তারা সকলে জানান, অধ্যক্ষ রহমান একজন দুর্নীতিবাজ শিক্ষক। তিনি কলেজে নানা দুর্নীতি করে অর্থবিত্তের মালিক হয়েছেন। আমার কলেজের শিক্ষার্থী, সরকার হতে উপবৃত্তির টাকা প্রদান করা হয় কিন্তু আমাদের দেয়া হয় না। আমরা ছাত্রলীগ করে সরকার দলীয় ছাত্রনেতাদের কোন কথা বা দবি শোনে না বরং জামায়াত-শিবির, বিএনপিরদের সুযোগ সুবধিা প্রদান করে। তিনি জামায়াতের গডফাদার তাকে অপসারণ না করা হলে কলেজকে দুর্নীতিমুক্ত করা যাবে না।

এ বিষয়ে গোদাগাড়ী কলেজের অধ্যক্ষ আবদুর রহমান বলেন, উপবৃত্তির কোটা নিয়ম অনুযায়ী পূরণ করা হয়েছে। এখানে কোন অনিয়ম ঘটেনি। ছাত্রলীগের ছেলেদের চারজনকে উপবৃত্তির ব্যবস্থা করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com