গ্রামীণফোন কর্মীকে কুপিয়ে জখম: গ্রেফতার ১

রবিবার, ২৯ এপ্রিল ২০১৮ | ৮:৩২ অপরাহ্ণ |

গ্রামীণফোন কর্মীকে কুপিয়ে জখম: গ্রেফতার ১

রাজশাহীর পুঠিয়ায় গ্রামীণফোনের রিচার্জ কর্মী শাওন সরকারকে কুপিয়ে আহত করে রিচার্জ কার্ডসহ নগদ প্রায় দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় জড়িতদের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার ভোর রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুঠিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত ওই ছিনতাইকারী হলেন, উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের চন্দনমাড়িয়া গ্রামের মুনছুন আলীর ছেলে পলাশ (৩০)।

webnewsdesign.com

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূইয়া জানান, থানার এসআই বজলুর রহমান ও তার সঙ্গীয় ফোর্স শনিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের সদস্য পলাশকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর ছিনতাইকারী পলাশকে থানায় জিজ্ঞাসাবাদ করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


গত শনিবার (২৮ এপ্রিল) দুপুর দেড়টার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের পঁচামাড়িয়া মোল্লাপাড়া সড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে সেদিন রাতেই আহত শাওন সরকারের বাবা সাইদুর সরকার বাদী হয়ে অজ্ঞাতনামা ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

আহত গ্রামীনফোন কর্মী শাওন সরকার (২৫) পুঠিয়া উপজেলার জিউপাড়া এলাকার সাইদুল সরকারের ছেলে এবং গ্রামীনফোন সিম কোম্পানির পুঠিয়ায় নিযুক্ত রিচার্জ কর্মী হিসেবে দায়িত্ব পালন করছেন।


স্থানীয় সুত্রে জানা গেছে, শাওন প্রতিদিনের ন্যায় শনিবার দুপুরে সাধনপুর এলাকায় কাজ শেষ করে মোটরসাইকেলযোগে পঁচামাড়িয়া হয়ে মোল্লাপাড়া আসছিলেন। পথে পঁচামাড়িয়া ডিগ্রি কলেজ পার হলে তিনটি মোটরসাইকেলে থাকা পাঁচজন অজ্ঞাত ব্যক্তি তার মোটরসাইকেলের গতিরোধ করে।

পরে কথা কাটাকাটির এক পর্যায়ে দুর্বৃত্তরা শাওনকে দেশিয় অস্ত্রদিয়ে কুপিয়ে আহত করে তার কাছে থাকা রিচার্জ কার্ড, মোবাইল ফোন ও নগদ প্রায় দেড় লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শাওনকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূইয়া বলেন, ঘটনার পর আহত ব্যক্তির সঙ্গে কথা বলে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করে এঘটনায় জড়িত অন্য সদস্যদের সনাক্ত করে গ্রেফতারে পুলিশ কাজ করছে।

ওসি আরো বলেন, গ্রেফতারকৃত পলাশকে আরো জিজ্ঞাসাবাদ করার জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ছিনতাইকারী পলাশ এর আগেও ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে বলে জানান ওসি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com